Fatima Sana Shaikh: করোনায় খুবই খারাপ হাল ফতিমার, বলছেন অসম্ভব ব্যথায় কষ্ট পাচ্ছি!

Fatima Sana Shaikh: করোনায় খুবই খারাপ হাল ফতিমার, বলছেন অসম্ভব ব্যথায় কষ্ট পাচ্ছি!

করোনা আক্রান্ত ফতিমা সানা শেখ।

কয়েকদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী ফতিমা সানা শেখ। বৃহস্পতিবার তাঁর কোয়ারান্টিন ডায়েরি থেকে একটি ছবি ও আপডেট শেয়ার করেছেন নায়িকা। তবে করোনার জেরে তাঁর যে খুবই অবস্থা খারাপ, সে কথাই জানান দিয়েছেন ফতিমা।

  • Share this:

    #মুম্বই: কয়েকদিন আগেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী ফতিমা সানা শেখ। বৃহস্পতিবার তাঁর কোয়ারান্টিন ডায়েরি থেকে একটি ছবি ও আপডেট শেয়ার করেছেন নায়িকা। তবে করোনার জেরে তাঁর যে খুবই অবস্থা খারাপ, সে কথাই জানান দিয়েছেন ফতিমা। নিজের একটি ছবি শেয়ার করে ইনস্টাগ্রাম স্টোরিতে ফতিমা লিখেছেন, 'কোভিড শেষ করে দিচ্ছে'। ২৯ বছরের অভিনেত্রীর লেখায় ফুটে উঠেছে এই মুহূর্তে কতটা খারাপ হালে রয়েছেন তিনি। ফতিমা লিখেছেন, 'কোভিড শেষ করে দিচ্ছে। গন্ধ ও স্বাদ চলে গিয়েছে। তার সঙ্গে শরীরে অসম্ভব ব্যথা।' এরই সঙ্গে শুয়ে থাকা নিজের একেবারে দুর্বল চেহারার একটি ছবিও পোস্ট করেছেন নায়িকা।

    সোমবার ২৯ বছরের অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামের স্টোরিতে এই খবর শেয়ার করেছেন। করোনাভাইরাস থেকে মুক্তির সমস্ত রকম সতর্কতা তিনি অবলম্বন করছেন বলেও জানিয়েছেন ফতিমা সানা শেখ। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, 'আমি কোভিড ১৯ পজিটিভ হয়েছি এবং এই মুহূর্তে করোনার বিধি মেনে চলছি। বাড়িতেই হোম কোয়ারেন্টিনে রয়েছি।' এর পাশাপাশি ফ্যানেদের তিনি ধন্যবাদ জানিয়েছেন পাশে থাকার জন্য।

    ফতিমার ইনস্টাগ্রাম স্টোরি। ফতিমার ইনস্টাগ্রাম স্টোরি।

    ২০১৬ সালে আমির খান ও সান্যা মালহোত্রার সঙ্গে 'দঙ্গল' ছবিতে অভিনয়ের পর থেকেই দর্শকের মনে জায়গা করে নিয়েছেন ফতিমা। এছাড়াও টেলিভিশনে বেশ কয়েকটি শো-তে কাজ করেছেন তিনি। তালিকায় রয়েছে লেডিজ স্পেশ্যাল ও আগলে জনম মোহে বিটিয়া হি কিজো। বলিউডেও বেশ কয়েকটি ছবিতে ইতিমধ্যেই কাজ করে নজর কেড়েছেন তিনি। আমির খানের 'ঠগস অফ হিন্দোস্তান'-এ অভিনয় করেছিলেন ফতিমা। ওই ছবিতে ছিলেন অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফরাও।

    সম্প্রতি অনুরাগ বসুর 'লুডো' ছবিতে অভিনয় করেছেন তিনি। এছাড়াও নেটফ্লিক্সের 'সূরজ পে মঙ্গল ভারী' ছবিতে দেখা গিয়েছে তাঁকে। তাঁকে আগামীতে দেখা যাবে জয়দীপ অহলওয়াতের সঙ্গে নেটফ্লিক্সের 'আজিব দাস্তান' ছবিতে।

    Published by:Raima Chakraborty
    First published: