তিনি সব সময়েই Bold, এবার ক্যামেরায় আরও সাহসী রূপে ধরা দিলেন Neha Dhupia

তিনি সব সময়েই Bold, এবার ক্যামেরায় আরও সাহসী রূপে ধরা দিলেন Neha Dhupia

Neha Dhupia to Play a Cop in A Thursday -Photo-File

যত বাধা বৃহস্পতিবারে, আ ওয়েডনেসডে’র সিকোয়েলে পুলিশের চরিত্রে থাকছেন নেহা ধুপিয়া!

  • Share this:

    #মুম্বই: পুলিশের চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupia)। Instagram-এ নায়িকা নিজেই সেই খবর আনন্দের সঙ্গে ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। চরিত্র যে বেশ চ্যালেঞ্জিং সেটা নেহার উল্লাস এবং উচ্ছ্বাস দু'টোই দেখে বেশ বোঝা যাচ্ছে। কপ অ্যালার্ট, এই ক্যাপশন দিয়ে তিনি একটি সাইরেনের ইমোজিও দেন।

    আ থার্সডে (A Thursday) নামের এই ছবিতে এসিপি ক্যাথরিন আলভারেজের ভুমিকায় অভিনয় করবেন নেহা। ছবিতে নেহার ফার্স্ট লুক দেখে অনেকেই বেশ মুগ্ধ হয়েছেন। কালো ব্লেজার আর জলপাই রঙা শার্টে সত্যিই রাশভারী পুলিশ অফিসারের মতো লাগছে তাঁকে। চুলও বেঁধেছেন একেবারে পুলিশি কায়দায় টানটান করে।

    View this post on Instagram

    A post shared by Yami Gautam (@yamigautam)

    ছবিটি পরিচালনা করবেন বেহজাদ খাম্বাট্টা (Behzad Khambatta) এবং প্রযোজনায় আছে আরএসভিপি মুভি। ছবিতে নেহার সঙ্গে স্ক্রিন ভাগ করে নেবেন ইয়ামি গৌতমও (Yami Gautam)। তিনি এখানে রয়েছেন একজন স্কুল টিচারের ভূমিকায়। নেহার কপ অ্যালার্ট-এ সাড়া দিয়ে আরএসভিপি প্রযোজনা সংস্থা বলেছে যে হ্যান্ডস ডাউন, উই সারেন্ডার। অর্থাৎ আমরা তোমার কাছে আত্মসমর্পণ করছি। এছাড়াও এই প্রযোজনা সংস্থাও নিজেদের অফিসিয়াল পেজে নেহার ছবি শেয়ার করেছে। তারা বলেছে যে শহরে নতুন পুলিশ অফিসার এসেছে। নেহাকে কেসের তদন্ত শুরু করার নির্দেশও দেন তাঁরা। সবটাই যে ছবির প্রচারের এক অভিনব পন্থা সে আর নতুন করে বলার অপেক্ষা রাখে না।

    ছবির প্রথম শটে ক্ল্যাপস্টিক দেওয়ার ছবি শেয়ার করেছেন ইয়ামি গৌতম। তিনি ছবির নিচে ক্যাপশন দেন ব্রেকিং নিউজ, অনেক কিছু ঘটতে চলেছে, আর সব কিছু হবে এক বৃহস্পতিবারে।

    প্রসঙ্গত উল্লেখ্য যে এই ছবি আ ওয়েডনেসডে’র (A Wednesday) একটি সিকোয়েল। আগের ছবিতে দ্বন্দ্ব দেখা গিয়েছিল নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah) ও অনুপম খেরের (Anupam Kher) মধ্যে। এবার মুখোমুখি হবেন নেহা ও ইয়ামি। অর্থাৎ এটি সব দিক থেকেই একটি নারীকেন্দ্রিক ছবি হতে চলেছে।

    ছবির প্লটের কেন্দ্রে আছেন ইয়ামি বা স্কুল শিক্ষিকা নয়না জয়সওয়াল। যিনি স্কুলের ১৬ জন ছোট্ট শিশু পড়ুয়াকে বন্দী করে রাখবেন কোনও এক বিশেষ উদ্দেশ্য নিয়ে। আর সেই শিশুদের মুক্ত করার দায়িত্ব এসে বর্তাবে নেহার কাঁধে। আ থার্সডেতে দেখা যাবে ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia), অতুল কুলকার্নি (Atul Kulkarni) ও মায়া সারাওকে (Maya Sarao)। ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে এই ছবি।

    Published by:Debalina Datta
    First published:

    লেটেস্ট খবর