করোনা হয়েছে জেনেও ছবির শ্যুটিং! গওহর খানের বিরুদ্ধে বড় পদক্ষেপ বিএমসির

গওহর খানের বিরুদ্ধে বড় পদক্ষেপ বিএমসির

অভিযোগ, তিনি কোভিড ১৯ এর স্বাস্থ্যবিধি লঙ্ঘণ করেছেন। জানা যাচ্ছে, করোনা রিপোর্ট পজিটিভ আসা সত্ত্বেও শ্যুটিং করতে বেরিয়েছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী গওহর খানের বিরুদ্ধে এবার বড় অভিযোগ। বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন সোমবার বড় অভিযোগ আনল অভিনেত্রীর বিরুদ্ধে। অভিযোগ, তিনি কোভিড ১৯ এর স্বাস্থ্যবিধি লঙ্ঘণ করেছেন। জানা যাচ্ছে, করোনা রিপোর্ট পজিটিভ আসা সত্ত্বেও শ্যুটিং করতে বেরিয়েছেন তিনি।

    অভিনেত্রীর করোনা রিপোর্ট পজিটিভ আসার পরে তাঁকে কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছিল। কিন্তু তিনি সেই পরামর্শ না মেনে বাড়ি থেকে বেরোন শ্যুটিং করতে। জানিয়েছে ওশিওয়ারা পুলিশ। বিএমসি আধিকারিক বলেছেন, "আন্ধেরিতে আমরা যখন ওনার বাড়ি যাই, তিনি দরজা খোলেননি। তারপরই আমরা জানতে পারি যে, তিনি ছবির শ্যুটিং এর জন্য বাড়ি থেকে বেরিয়েছেন। তারপরেও ওশিওয়ারা পুলিশকে জানাই আমরা।"

    একটি টুইটের মাধ্যমে বিএমসি জানায় যে, করোনা বিধি লঙ্ঘণ করায় বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে তারা এফআইআর দায়ের করেছে। বিএমসি-র পক্ষ থেকে বলা হচ্ছে, শহরের সুরক্ষার সঙ্গে কোনও আপোশ নয়। করোনাবিধি লঙ্ঘণ করায় অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। প্রত্যেকের জন্যই সমান নিয়ম। সমস্ত নাগরিকদের সেই নিয়মগুলি মেনে চলতে অনুরোধ করছি যাতে ভাইরাসের সঙ্গে লড়াই করা যায়।

    প্রসঙ্গত, কিছুদিন আগেই বাবা জাফার আহমেদ খানকে হারিয়েছেন গওহর খান। বার্দ্ধক্যজনিত অসুখে ভুগছিলেন তিনি। আলি আব্বাস জাফারের ওয়েব সিরিজ তাণ্ডব-এ শেষ দেখা গিয়েছিল গওহর খানকে। এই ওয়েবসিরিজে সইফ আলি খান, মহম্মদ জিশান আয়ুব, সুনীল গ্রোভারও অভিনয় করেছেন।ওয়েব সিরিডজ নিয়ে বিতর্কও হয়েছিল।

    Published by:Swaralipi Dasgupta
    First published: