• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BIGG BOSS OTT SHAMITA SHETTY AND RAQESH BAPAT CONFESS THEIR FEELINGS FOR EACH OTHER DURING MAJOR FIGHT AC

Bigg Boss OTT: জমে উঠেছে প্রেম! বিগ বস ওটিটিতে একে অপরের প্রতি অনুভূতি স্বীকার করলেন শমিতা-রাকেশ

Bigg Boss OTT: জমে উঠেছে প্রেম! বিগ বস ওটিটিতে একে অপরের প্রতি অনুভূতি স্বীকার করলেন শমিতা-রাকেশ!

শুধু শোয়ের জন্য নয়, একে অপরের প্রতি যে সত্যি অনুভূতি রয়েছে এবার তাও স্বীকার করলেন শমিতা-রাকেশ

  • Share this:

#মুম্বই:  বিগ বস ওটিটি (Bigg Boss OTT)-র শুরু থেকেই চর্চায় রয়েছেন শমিতা শেঠি (Shamita Shetty)। বিগ বসের ঘরে শমিতার সঙ্গে অভিনেতা রাকেশ বাপটের (Rakesh Bapat) রসায়নও সকলের নজর কেড়েছে। কখনও চুমুর দৃশ্য তো কখনও ফুট মাসাজ, সোশ্যাল মিডিয়ায় জুটির সব দৃশ্যই ভাইরাল হয়েছে। তবে শুধু শোয়ের জন্য নয়, একে অপরের প্রতি যে সত্যি অনুভূতি রয়েছে এবার তাও স্বীকার করলেন শমিতা-রাকেশ।

মঙ্গলবার শমিতা ও রাকেশের মধ্যে বেশ ঝামেলা হতে দেখা যায়। রাকেশের ঠাট্টা করার আচরণে শমিতা বিরক্ত হয়ে পড়েন। যেখানে শমিতা রাগ করে বেডরুম থেকে বেরিয়ে রাকেশের সঙ্গে সব কিছু শেষ করার সিদ্ধান্ত পর্যন্ত নেন। এমনকি এই বিষয়ে অভিনেত্রীকে আরেক প্রতিযোগী নেহা ভাসিনকেও (Neha Bhasin) বলতে শোনা যায়। এর কিছুক্ষণ পরে, রাকেশ সমস্যা মিটিয়ে নেওয়ার জন্য শমিতার সঙ্গে কথা বলতে আসেন৷ কিন্তু তাতেও বরফ গলেনি।

প্রসঙ্গত, এর আগে মায়ের চিঠি ছিড়ে এলিমিনেশনের জন্য নিজেকে নমিনেশনের ঝুঁকিতে ফেলেও রাকেশকে বাঁচিয়েছিলেন শেমিতা। তাই এই প্রসঙ্গে শমিতা রাকেশকে বলেন যে, "আমি নিঃস্বার্থ ভাবে তোমার জন্য আমার মায়ের চিঠি ছিঁড়ে ফেলেছি। তার তার পরেও তুমি আমাকে এসব বলছো।" তাই শমিতা যে রাকেশের আচরণে আঘাত পেয়েছেন তা অভিনেত্রীর কথায় স্পষ্টভাবে ফুটে ওঠে।

তবে শুধুই শোয়ের স্বার্থে শমিতার সঙ্গে তাঁর কানেকশনের জন্য নয়, শমিতার প্রতি তাঁর আবেগ একেবারে সত্যি বলে জানান রাকেশ। ঝামেলার শেষের দিকে কান্নায় ভেঙে পড়ে রাকেশকে পছন্দ করার কথা স্বীকার করেন শমিতাও। শুধুমাত্র খেলার জন্য যে তিনি রাকেশের সঙ্গে ঘনিষ্ঠ ভাবে মেশেননি তাও জানান শমিতা। এই প্রসঙ্গে তিনি বলেন, “আমি প্রথম দিন থেকে শুধু খেলা খেলিনি। আমি যে তোমাকে হাত ধরতে দিয়েছি কিংবা গালে চুমু খেতে দিয়েছি তার কারণ আমি তোমাকে পছন্দ করি। আমি জানি না কী ভাবে নকল থাকতে হয়।" শুধু তাই নয়, আবেগপ্রবণ হয়ে শমিতা রাকেশের সঙ্গে নিজের সম্পর্কে আরও অনেক কথা শেয়ার করেন। এমনকি অভিনেত্রীর পূর্বের সম্পর্ক নিয়েও যে খুব একটা ভালো অভিজ্ঞতা নেই তাও জানান তিনি। শমিতার মতে, "আমি যে সমস্ত সম্পর্কের মধ্যে ছিলাম, সেই সব পুরুষরা কেউই আমাকে সত্যি নিজের সম্পর্কে খুব ভালো বোধ করায়নি। আমি নিজেকে রক্ষা করার জন্য একটি আত্ম-সংরক্ষণ মোডে গিয়েছি।" রাকেশও যে শমিতার প্রতি সত্যি যত্নবান তা নিশান্ত ভাটকে (Nishant Bhat) বলেন অভিনেতা।

Published by:Ananya Chakraborty
First published: