Bigg Boss OTT: ওয়াল্ড কার্ড এন্ট্রি নিয়ার বিগ বসের ঘরে প্রবেশের পরই ঘরের সমীকরণ বদলাচ্ছে

রাকেশকে দিয়ে নিজের হাতে নাগিন ট্যাটুও বানিয়ে নেন নিয়া শর্মা।

রাকেশকে দিয়ে নিজের হাতে নাগিন ট্যাটুও বানিয়ে নেন নিয়া শর্মা।

  • Share this:

#মুম্বই: Bigg Boss OTT-র প্রতিযেগীরা বিগ বসের ঘরে তিন সপ্তাহ কাটিয়ে ফেলেছেন। গত সপ্তাহের সানডে কা বারে Bigg Boss OTT-র হোস্ট করণ জোহর (Karan Johar) বলেছিলেন এই সপ্তাতে নতুন চমক থাকছে। সপ্তাহের মাঝেই বিগ বসের ঘরে ঢুকতে চলেছেন একজন ওয়াইল্ড কার্ড প্রতিযোগী। সেই মত সপ্তাহের মাঝে বিগ বসের ঘরে প্রবেশ করলেন জনপ্রিয় টেলিভিশন স্টার নিয়া শর্মা (Nia Sharma)। তাঁর গৃহ প্রবেশ সম্পর্কে আগে থেকে কোনও খবর ঘরের অন্য সদস্যদের দেওয়া হয়নি। ফলে অভিনেত্রীর এনট্রি চমকে দিয়েছে ঘরের অন্য সদস্যদের। এর পাশাপাশি সম্পর্কের সমীকরণও বদলাতে দেখা গিয়েছে।

Bigg Boss OTT-র ২৪ তম দিন শুরু হয়েছিল আগের দিন রাতের ঝামেলা গুলোকে পরের দিন সকালে কাটিয়ে নেওয়ার মাধ্যমে। দেখা গিয়েছে রাকেশ বাপট (Raqesh Bapat) তাঁর কানেকশন শমিতা শেটিকে (Shamita Shetty) আগের দিন রাতের ঝামেলার পর মানিয়ে নিয়েছেন। তাঁরা একে অপরক জড়িয়েও ধরেছেন। অন্যদিকে নেহা ভাসিন (Neha Bhasin) এবং প্রতীক সহজপালকেও (Pratik Sehajpal) একে অপরের সঙ্গে ভালো সময় কাটাতে দেখা গিয়েছে।

এরপর বেলা বাড়তেই ছোট খাটো ঝামেলার মধ্যেও প্রতিযোগীরা ঘরের কাজে ব্যস্ত হয়ে পড়েছিলেন। সেই সময় হঠাৎ বিগ বসের ঘরে গান বাজতে শুরু করে। এরই মাঝে বাড়ির সদর দরজা দিয়ে নিয়া শর্মা বিগ বসের ঘরে প্রবেশ করেন। ঘরের অন্য সদস্যরা নিয়াকে উষ্ণ অভ্যর্থনা জানান। নিয়া নিজেই জানান তিনি এই ঘরের ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে খেলতে এসেছেন। এরপরই বিগ বস নিয়াকে বস লেডি হিসেবে ঘোষণা করেন। সকলকে একটি টাস্ক দেওয়া হয়, তাতে বলা হয়, যেই কানেকশন নিয়াকে খুশি করতে পারবে এবং তাঁর কাছ থেকে সর্বাধিক স্বর্ণ মুদ্রা জিততে পারবে তাঁদের কানেকশনকে দ্বিতীয় এবং তৃতীয় বস ম্যান এবং বস লেডি প্রতিযোগী হিসেবে বেছে নেওয়া হবে। ইতিমধ্যে এই প্রতিযোগিতায় রয়েছেন নিশান্ত ভাট (Nishant Bhatt) ও মুজ জাটানার (Moose Jattana) কানেকশন। ফলে এদিন এই জুটিকে বিশেষ কসরত করতে হয়নি।

একে একে কানেকশনরা নিজেদের কাজ করেছিলেন। নিয়ার কথা মতো নেহা ভাসিনকে বলা হয় প্রতীক সহজপালের শরীরে তেল মালিশ করে দিতে। রাকেশ বাপটকে বলা হয়ে শমিতার সম্পর্কে তাঁর মনে কী রয়েছে তা প্রকাশ্যে বলতে। এক ফাঁকে রাকেশকে দিয়ে নিজের হাতে নাগিন ট্যাটুও বানিয়ে নেন নিয়া। এরপর নেহা বাড়ির অন্য সদস্যদের নকল করে নিয়ার মন জুগিয়ে নিতে দেখা যায়। দিনের শেষে স্বর্ণ মুদ্রা প্রতিযোগী কানেকশনদের কাছে পরিমাণ মতো চলে যায়। এবার দেখার ঘরের পরবর্তী বস ম্যান এবং বস লেডি কোন জুটি হলেন।

Published by:Ananya Chakraborty
First published: