• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BIGG BOSS OTT KARAN JOHAR IF I WERE A CONTESTANT ID ALWAYS BE OVERDRESSED EVEN WHILE SLEEPING AC

Bigg Boss OTT: বিগ বসের প্রতিযোগীদের পোশাক নিয়ে এবারে মুখ খুললেন স্বয়ং করণ! কী বললেন তিনি?

Bigg Boss OTT: বিগ বসের প্রতিযোগীদের পোশাক নিয়ে এবারে মুখ খুললেন স্বয়ং করণ! কী বললেন তিনি?

দুর্দান্ত ফ্যাশনেবল পোশাক আর মানানসই অ্যাকসেসরিতে করণ টেক্কা দেবেন যে কোনও ফ্যাশন আইকনকে।

  • Share this:

#মুম্বই: কোভিড অতিমারীর রেশ কাটিয়ে ওঠার চেষ্টায় যেন একেবারে নতুন অবতারে শুরু হয়েছে বিগ বস সিজন ১৫ (Bigg Boss 15)। যার নাম দেওয়া হয়েছে Bigg Boss OTT। দর্শকেরা বিগ বস দেখতে পাবেন সোম থেকে শনি সন্ধ্যে ৭টায় এবং সপ্তাহের শেষে রবিবার রাত ৮টায় Voot-এ। ৬ সপ্তাহের টেলিকাস্টের পর বিগ বস দেখা যাবে টিভিতে। ডিজিটাল প্ল্যাটফর্মে বিগ বসের হোস্টিংয়ের দায়িত্বে রয়েছেন বলিউড পরিচালক করণ জোহর (Karan Johar)। টিভিতে বিগ বসের হোস্ট হবেন বলিউড সুপারস্টার সলমন খান (Salman Khan)।

বিগ বসের নিয়মিত দর্শকরা জানেন যে, বিগ বসের নিয়ম অনুযায়ী হাউজের ভিতরে কোনও প্রতিযোগী মোবাইল ব্যবহার করতে পারবেন না। এই নিয়েই সম্প্রতি মুখ খুলেছেন বিগবসের OTT ভার্সনের হোস্ট করণ। করণের কথায়, ফোন ছাড়া তাঁর পক্ষে এক ঘন্টা কাটানোও সম্ভব নয়। সেখানে ৬ সপ্তাহ ধরে ফোন না ব্যবহার করার কথা তিনি স্বপ্নেও ভাবতে পারেন না।

তবে করণকে নতুন কোনও অবতারে দেখতে হলে দর্শক তাকে বিগ বসের প্রতিযোগী হিসেবে দেখতেই বেশি পছন্দ করবেন, এই রকম একটি সম্ভাবনার কথা জেনে তিনি বেশ মজার সঙ্গে উত্তর দিয়েছেন। করণ বলেন, তিনি যদি বিগ বসে পার্টিসিপেট করতেন তাহলে সব সময়ে পছন্দের এবং ফ্যাশনেবল ড্রেস পরে থাকতেন, এমনকী ঘুমোনোর সময়েও তা খুলতেন না।

আসলে বলিউডের এই পরিচালক নানা কন্ট্রোভার্সির কারণে প্রায়ই নিউজের হেডলাইনে উঠে আসেন। কিন্তু তাঁর ফ্যাশন সেন্স নিয়ে আমাদের মধ্যে মতবিরোধের প্রশ্নই নেই। দুর্দান্ত ফ্যাশনেবল পোশাক আর মানানসই অ্যাকসেসরিতে করণ টেক্কা দেবেন যে কোনও ফ্যাশন আইকনকে। তাই বিগ বস হাউজের সাদামাটা পোশাকে করণকে কল্পনা করাও আমাদের পক্ষে দুষ্কর।

এবারের সিজন ১৫-তে সব প্রতিযোগীই প্রায় দর্শকদের চেনা। বেশিরভাগ প্রতিযোগীরাই স্যোশাল মিডিয়া বা টিভির পরিচিত মুখ যেমন, এবারের বিগ বসে থাকছেন শমিতা শেট্টি (Shamita Shetty), জীশান খান (Zeeshan Khan), ঋদ্ধিমা পণ্ডিত (Ridhima Pandit), উরফি জাভেদ (Urfi Javed), দিব্যা আগরওয়াল (Divya Agarwal), অক্ষরা সিং (Akshara Singh), প্রতীক সহজপাল (Pratik Sehejpal), রাকেশ বাপট (Raqesh Bapat) প্রমুখ জনপ্রিয় তারকারা।

Published by:Ananya Chakraborty
First published: