• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BIGG BOSS OTT DAY 8 HIGHLIGHTS RIDHIMA PANDIT PRATIK SEHAJPAL GET INTO HEATED ARGUMENT DURING TASK TC SR

Bigg Boss OTT Day 8 Highlights: প্রতীক সহজপালের দিকে চোখ রাঙাচ্ছেন ঋদ্ধিমা! কী এমন হল?

পাঞ্চ টাস্কে ঋদ্ধিমা পন্ডিত (Ridhima Pandit) এবং প্রতীক সহজপাল (Pratik Sehajpal) নিজেদের মধ্যে তর্কে জড়িয়ে পড়েন।

পাঞ্চ টাস্কে ঋদ্ধিমা পন্ডিত (Ridhima Pandit) এবং প্রতীক সহজপাল (Pratik Sehajpal) নিজেদের মধ্যে তর্কে জড়িয়ে পড়েন।

  • Share this:

#মুম্বই: বিগ বসের ঘর থেকে উরফি জাভেদের (Urfi Javed) বেরোনোর পর থেকেই দিব্যা আগরওয়াল (Divya Agarwal) এবং শমিতা শেঠির (Shamita Shetty) মধ্যে ঝামেলা শুরু হয়েছে। রবিবারের এপিসোডে করণ জোহর (Karan Johar) প্রতিযোগীদের কিছু গুরুত্বপূর্ণ টিপস দিয়েছেন যে কার ওপর বিশ্বাস করা দরকার ও কার থেকে দূরত্ব বজায় রাখা দরকার।

বিগ বসের ঘরে প্রতি দিনই কিছু না কিছু চলছে। প্রথম সপ্তাহে উরফির চলে যাওয়ার পর অনেকেই আলোচনা করেছেন যে তিনি একজন ভালো প্রতিযোগী ছিলেন। বিগ বসের ঘরে টিঁকে থাকার জন্য যেটা সবার আগে দরকার পড়ে, অর্থাৎ বিনোদন তৈরি করার ক্ষমতা, তাও ছিল উরফির মধ্যে। অন্য দিকে দিব্যা, মুজ জাটানা (Moose Jattana) এবং নিশান্ত ভাটের (Nishant Bhat) মধ্যে আলাদা সমীকরণ চলছে। এই সব কিছুর মাঝেই বিগ বস প্রতিযোগীদের জন্য পরবর্তী টাস্ক ঘোষণা করে। এই সপ্তাহে ঘরে ফেরার জন্য নমিনেটেড হয়েছেন মুজ জাটানা এবং নিশান্ত ভাট।

বিগ বসের নতুন টাস্কে রাকেশ বাপট (Raqesh Bapat), শমিতা, দিব্যা এবং জীশান খানকে (Zeeshan Khan) এক দলে রেখে দায়িত্ব দেওয়া হয়। তাঁদের বলা হয় ঘরের মধ্যে সবচেয়ে অলস জুটি কারা? যাঁরা ঘরের কোনও কাজে বিশেষ ভাবে হাত লাগান না? সেই মতো মুজ এবং নিশান্তকে বেছে নেওয়া হয়। যাই হোক ঘরের চার সদস্যের সিদ্ধান্তেই সব কিছু হবে না, এই সিদ্ধান্ত নেওয়ার অধিকার দর্শকদেরও রয়েছে। সময় বলবে দর্শক কী বিচার করছে।

বিগ বসের ঘরের ৮ নম্বর দিনে একটা সুযোগ দেওয়া হয়েছিল, যদি কেউ সেই গোটা দিনটিতে কোনও প্রকার ঝামেলায় না জড়িয়ে থাকতে পারে, তাহলে সেই প্রতিযোগীকে কোনও চ্যালেঞ্জ বা টাস্ক থেকে কোয়ালিফাই করা হতে পারে। কিন্তু বিগ বসের ঘরে অশান্তি হবে না এমনটা হতে পারে না! বিগ বসের পাঞ্চ টাস্কে ঋদ্ধিমা পন্ডিত (Ridhima Pandit) এবং প্রতীক সহজপাল (Pratik Sehajpal) নিজেদের মধ্যে তর্কে জড়িয়ে পড়েন।

Published by:Simli Raha
First published: