• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BIGG BOSS OTT DAY 6 HIGHLIGHTS NEHA ACCUSES MOOSE OF CHARACTER ASSASSINATION NISHANT IS SAFE TC RC

Bigg Boss OTT Day 6 Highlights: হচ্ছেটা কী? চুমু বিতর্কে তোলপাড় বিগ বস হাউজ!

চুমু বিতর্কে তোলপাড় বিগ বস হাউজ!

ষষ্ঠতম দিনটি শুরু হয়ছিল নেহা ভাসিন (Neha Bhasin), মুজ জাটানা (Moose Jattana) এবং নিশান্ত ভাটের (Nishant Bhat) একে অপরের চরিত্রের ওপরে কাদা ছোঁড়াছুঁড়ি নিয়ে (Bigg Boss OTT Day 6)।

  • Share this:

#মুম্বই: দেখতে দেখতে Bigg Boss OTT ৬ দিন অতিক্রম করেছে। এবার অনেক নতুন চ্যালেঞ্জ ও নতুন ট্যুইস্ট নিয়ে আসা হয়েছে। বিগ বসের ঘরে ষষ্ঠতম দিনটি শুরু হয়ছিল নেহা ভাসিন (Neha Bhasin), মুজ জাটানা (Moose Jattana) এবং নিশান্ত ভাটের (Nishant Bhat) একে অপরের চরিত্রের ওপরে কাদা ছোঁড়াছুঁড়ি নিয়ে।

নেহার অভিযোগ, মুজ ঘরের অন্য সদস্যদের সঙ্গে আলোচনা করেছেন, বিবাহিত হয়েও কী ভাবে ঘরের পুরুষ প্রতিযোগীকে জাতীয় টেলিভিশনে চুমু খান নেহা? তিনি আরও অভিযোগ করেন বিগ বসের ঘরে তাঁর কানেকশন নিশান্ত তাঁর সঙ্গে ঠিক ব্যবহার করছেন না। এছাড়াও অযথা কিছু কথাবার্তায় জড়িয়ে পড়ছেন। নেহা এর পর প্রতীক সহজপালের (Pratik Sehajpal) সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন। কারণ প্রতীক মনে করেন তাঁকে নিয়ে কথা বলা হচ্ছে। পরে আবার নেহা, প্রতীককে বলেন তাঁকে নিয়ে কথা তিনি বলতে চাননি। সেই সব কথা তিনি এমনিই বলেছেন!

অন্য দিকে মুজ তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন ঘরের মধ্যে স্ট্যাচু টাস্ক চলাকালীন অক্ষরা সিংকে (Akshara Singh) চুমু খাওয়ার বিষয়টি তিনি খুব একটা পছন্দ করেননি। এছাড়া অক্ষরাও নেহার এই বিষয়টিকে পছন্দ করেননি বলে তিনি জানান। এই চুমু খাওয়া নিয়ে জলঘোলা চলতেই থাকে। নেহা এর পর জীশান খান (Zeeshan Khan) এবং দিব্যা আগরওয়ালের (Divya Agarwal) সঙ্গে এই সব নিয়ে কথা বলতে যান, কিন্তু তাঁরা দু'জনেই বলেন এই সব নিয়ে মুজের সঙ্গেই কথা বলা ভালো তাঁর পিছনে আলোচনা না করে। এই সব শোনার পর আবারও মাথা ঠিক রাখতে পারেননি নেহা, তিনি দিব্যার সঙ্গেও বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

যাই হোক, এর পর বিগ বসে নমিনেটেড প্রতিযোগীদের মধ্যে একটি টাস্ক দেওয়া হয়। যেখানে লাইভ অডিয়েন্সকে কিছু করে দেখাতে বলা হয়। এই টাস্কের নাম রাখা হয়েছিল ‘এন্টারটেইনমেন্ট লাইভ’। এতে অংশগ্রহণ করেছিলেন শমিতা শেট্টি (Shamita Shetty), রাকেশ বাপট (Raqesh Bapat), নিশান্ত ভাট, মুজ জাটানা এবং উরফি জাভেদ (Urfi Javed)। সকলেই নিজের নিজের প্রতিভার পরিচয় দিয়েছেন, কিন্তু দিনের শেষে বিগ বস ঘোষণা করেন যে দর্শকরা নিশান্ত ভাট এবং মুজকে এই সপ্তাহের নমিনেশন থেকে বাঁচিয়েছেন।

Published by:Raima Chakraborty
First published: