• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BIGG BOSS OTT DAY 12 HIGHLIGHTS SHOWS AKSHARA SINGH HAS SCREAMING MATCH WITH ZEESHAN KHAN DD TC

Bigg Boss OTT Day 12 Highlights: অক্ষরা রেগে আগুন! কী করবেন এবার জীশান খান? 

Bigg Boss OTT Day 12 Highlights: অক্ষরা রেগে ফায়ার! কী করবেন এবার জীশান খান? 

অক্ষরা রেগে আগুন! কী করবেন এবার জীশান খান? 

  • Share this:

#মুম্বই: Bigg Boss OTT-তে প্রতিদিনই নতুন কিছু দেখা যাচ্ছে। ডোমিনো টাস্কের ঘটনা বহুল মুহূর্তগলি বারে বারে চর্চায় আনছে ঘরের সদস্যরা। এবারে ক্যাপটেনসি টাস্কে জয়ী হয়ে দিব্যা আগরওয়াল (Divya Agarwal) ও জীশান খানের (Zeeshan Khan) জুটি ঘরের পরবর্তী বস ম্যান ও বস লেডি বলে ঘোষিত হয়েছেন। বিগ বসের ঘরে ১২ তম দিনে রিপোর্ট কার্ডের ভিত্তিতে বাড়ির রেশনে বিধিনিষেধ লাগু হয়েছিল। প্রতিযোগীদের খাওয়ার বানানোর জন্য মাত্র ৪ ঘণ্টার সময় বরাদ্দ করেছিল বিগ বস। ভালো-মন্দ মিশিয়েই কেটেছে দিনটি। প্রতিযোগীদের সুইমিং পুলেও সময় কাটাতে দেখা গিয়েছে।

এদিন বিগ বসের ঘরে কয়েন ডিসিএক্স (Coin DCX) টাস্কের ঘোষণা করা হয়। এই টাস্কের প্রতিপাদ্য বিষয় হল ঘরের মোস্ট ভ্যালুয়েবেল সদস্যকে বেছে নিতে হবে, যিনি টাস্কের শেষে একাধিক বিটকয়েন জিতবেন। এদিন মিলিন্দ গাবাকে (Milind Gaba) ভালো পর্যায়ে দেখা গিয়েছে।

View this post on Instagram

A post shared by Voot (@voot)

১২ তম দিনের শুরুটা ঠিকঠাক হলেও পরের দিকে ঘরের ওপরে কালো মেঘ জমে। অক্ষরা সিং (Akshara Singh) এবং জীশান খানের মধ্যে তুমুল ঝামেলা হয়। এই ঝামেলা চলাকালীন ঘরের প্রায় সকলেকেই উপস্থিত থাকতে দেখা গিয়েছিল। অক্ষরা এক সময় রেগে গিয়ে চিৎকার করছিলেন। প্রতীক সহজপাল (Pratik Sehajpal), মিলিন্দ গাবা (Milind Gaba), করণ নাথ (Karan Nath), নিশান্ত ভাটরা (Nishant Bhatt) তাঁকে শান্ত করার চেষ্টা চালাচ্ছিলেন। একদিকে দিব্যা আগরওয়াল জীশান খানকে সামলাচ্ছিলেন। রাকেশ বাপট (Raqesh Bapat), শমিতা শেঠি (Shamita Shetty) নেহা ভাসিনও (Neha Bhasin) উপস্থিত ছিলেন। অক্ষরা সিং জীশানের উদ্দেশ্যে চিৎকার করে বলেছেন, “মেয়েদের সঙ্গে ভদ্র ভাবে কথা বলতে শিখুন, আমার অভিভাবক হওয়ার চেষ্টা না করে”। এই সপ্তাহে বেশ ঘটনা বহুল ছিল বিগ বসের ঘর। এখন রবিবারের দিকে তাকিয়ে রয়েছে দর্শক। দেখা যাক Bigg Boss OTT-র হোস্ট করণ জোহর (Karan Johar) কী বলে।

Published by:Debalina Datta
First published: