• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BIGG BOSS OTT AKSHARA SINGH AGE SHAMES SHAMITA SHETTY ADDRESSES HER AS MAASI TC RC

Bigg Boss OTT Shamita Shetty: শমিতাকে 'মাসি' সম্বোধন, শোরগোল ফেললেন হট এই ভোজপুরী অভিনেত্রী!

শমিতাকে 'মাসি' সম্বোধন, শোরগোল ফেললেন এই ভোজপুরী অভিনেত্রী!

বিগ বসের ভার্চুয়াল এপিসোডের চতুর্থ পর্বে দেখা গিয়েছে সমিতা ঘরের সকলের জন্য রান্না করা খাবার নিয়ে অক্ষরার সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়ে (Bigg Boss OTT Shamita Shetty)।

  • Share this:

#মুম্বই: Bigg Boss OTT-র কাণ্ড-কারখানা নিয়ে সরগরম বিনোদন জগৎ। প্রতিদিনই কিছু না কিছু ঘটেই চলেছে বিগ বসের ঘরে। এবার বলিউড অভিনেত্রী শমিতা শেট্টি (Shamita Shetty) ও ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং (Akshara Singh) চর্চায় এসেছেন। বিগ বসের ভার্চুয়াল এপিসোডের চতুর্থ পর্বে দেখা গিয়েছে সমিতা ঘরের সকলের জন্য রান্না করা খাবার নিয়ে অক্ষরার সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন। এরপর অক্ষরাকে বলতে শোনা গিয়েছে শমিতা ঘরের মধ্যে বেশির ভাগ সময়ে ইংরেজি ভাষায় কথা বলে। নিজেকে "হাই-ফাই" বলে পরিচয় দেয়, যেটা তাঁর একদম পছন্দের নয়।

এরপরে উর্ফি জাভেদ (Urfi Javed) ও অক্ষরা সিং, শমিতা শেট্টির এখনকার বয়স নিয়ে আলোচনা করেন। উর্ফিকে, অক্ষরা বলেন সমিতার বয়স এখন প্রায় ৪২-৪৩। এই কথা শুনে অবাক হয়ে যান উর্ফি। অক্ষরা বলেন, তাঁর মায়ের বয়সী অভিনেত্রী শমিতা। তাই সমিতাকে ‘মাসি’ বলে সম্বোধন করার কথা বলেন তিনি। এই সব কথাবার্তা চলাকালীন দুজনেই হেসে লুটিপুটি খাচ্ছিলেন।

ওই কথোপকথনে উর্ফি বলেন শমিতা এর আগেও বিগ বসে অংশগ্রহণ করেছিলেন। তবে সেবার তিনি তেমনকিছু করতে পারেননি। তাই এবার ঘরে ছুকেই কিছু একটা করার চেষ্টায় রয়েছেন। অক্ষরা এইসব জেনে একটু অবাক হয়েছিলেন। কারণ, তিনি নাকি জানতেনই না যে সমিতা এর আগেও বিগ বসে এসেছিলেন। তাবে যাই হোক অক্ষরা জানিয়েছেন, তিনি শমিতাকে নিয়ে যা ভাবছেন তাই তিনি ভাববেন, মনোভাব বদল তিনি এখনই করবেন না।

শমিতাও অক্ষরার ব্যবহার নিয়ে অভিযোগ করেছেন দিব্যা আগরওয়ালের (Divya Agarwal) কাছে । তিনি যে বিরক্ত অক্ষরার ব্যবহারে তা বোঝা গিয়েছে। এবারের সিজেনে ঘরে যতগুলো ঝগড়া হয়েছে তাতে বেশির ভাগ ক্ষেত্রে শমিতাকে থাকতে দেখা গিয়েছে। এর আগে দিব্যা আগরওয়াল এবং প্রতীক সহজপালের (Pratik Sehajpal) মধ্যে ঝামেলা হয়, সেখানেও অভিনেত্রী কথা বলেছেন। ২০০৯ সালের বিগ বস সিজেন ৪-এ সমিতা ছিলেন। সেবার তাঁর দিদি শিল্পা শেট্টির বিয়ের কারণে বাইরে চলে যেতে হয়েছিল।

Published by:Raima Chakraborty
First published: