• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BIGG BOSS OTT ACTOR MILLIND GABA AKSHARA SINGH EVICTED DIVYA AGARWAL CALLS SHAMITA SHETTY DOMINATING DD TC

Bigg Boss OTT: অবশেষে ঘর ছেড়ে বেরিয়ে গেলেন এই দুই প্রতিযোগী করলেন বড় অভিযোগ

bigg boss ott: actor millind gaba akshara singh evicted divya agarwal calls shamita shetty dominating

Bigg Boss OTT: সানডে কা বার এপিসোডে প্রতিযোগীদের উদ্দেশ্যে দর্শকদের প্রশ্নপর্ব ছিল সবচেয়ে মজাদার।

  • Share this:

#মুম্বই: জনপ্রিয় রিয়েলিটি শো Bigg Boss OTT-র এ সপ্তাহের Sunday Ka Vaar বেশ চমক সহকারেই শেষ হল । শোয়ের হোস্ট করণ জোহরের (Karan Johar) ঘোষণা অনুযায়ী এই সপ্তাহে একের বদলে দু’জন প্রতিযোগী এলিমিনেট হয়েছে। চর্তুথ সপ্তাহের শেষে প্রতিযোগী মিলিন্দ গাবা ( Milind Gaba) এবং তাঁর পার্টনার অক্ষরা সিং-কে (Akshara Singh) বিগ বসের ঘর ছেড়ে চলে যেতে হয়েছে। প্রসঙ্গত, Bigg Boss OTT শুরু হয়েছিল ১৩ জন প্রতিযোগীকে নিয়ে। ইতিমধ্যেই উরফি জাভেদ (Urfi Javed), রিধিমা পণ্ডিত (Ridhima Pandit), করণ নাথ (Karan Nath), জীশান খান (Zeeshan Khan) প্রমুখেরা ঘর থেকে বেরিয়ে গিয়েছেন। দিব্যা আগরওয়ালের (Divya Agarwal) নাম একবার এলিমিনেশনের লিস্টের এলেও এখনও পর্যন্ত দিব্যা সেভ জোনে রয়েছেন।

মিলিন্দ ও অক্ষরা Bigg Boss-এর শুরুতে পার্টনার হিসেবে বেছে নিয়েছিলেন নেহা ভাসিন (Neha Bhasin) এবং প্রতীক সহজপালকে (Pratik Sehejpal)। তবে পরবর্তীতে নিজেদের মধ্যে মনোমালিন্যের কারণে তাঁরা পার্টনার পরিবর্তন করেন। Bigg Boss-এ অংশ গ্রহণের পূর্ব থেকেই মিলিন্দ গায়ক এবং সুরকার হিসেবে দর্শকদের মাঝে বেশ পরিচিত মুখ। ইতিমধ্যেই মিলিন্দ কাজ করেছেন ওয়েলকাম ব্যাক (Welcome Back), হাউসফুল ৩ (Housefull 3), ফ্রাই ডের (FryDay) মতো ব্লকব্লাস্টার সব বলিউড ছবিতে। তবে অভিনেতা হিসেবে মিলিন্দের হাতেখড়ি পঞ্জাবি সিনেমা স্টুপিড ৭-এ (Stupid 7 )।

অন্যদিকে ভোজপুরি ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেন্ত্রী অক্ষরা, সত্যা (Satya), তবডালা (Tabadala), ধড়কন (Dhadkan), সরকার রাজ (Sarkar Raj) এবং মা তুঝে সালামের (Maa Tujhe Salaam) মতো বিখ্যাত ছবিতে কাজ করেছেন। হিন্দি টেলিভিশনের বিভিন্ন শো যেমন কালা টীকা (Kaala Teeka), সার্ভিস ওয়ালি বহু (Service Wali Bahu) ইত্যাদিতেও এই অভিনেত্রী সমান পারদর্শী ছিলেন। কয়েক বছর আগেই ভোজপুরি সুপারস্টার পবন সিং-এর (Pawan Singh) সঙ্গে বিতর্কের খাতিরে প্রায়ই শিরোনামে থাকতেন এই অভিনেত্রী।

অন্যান্য বারের মতো এ সপ্তাহের সানডে কা বার এপিসোডও যথারীতি দর্শকদের মাতিয়ে রেখেছিল। বিশেষ করে প্রতিযোগীদের উদ্দেশ্যে দর্শকদের প্রশ্নপর্ব ছিল সবচেয়ে মজাদার। এরই পাশাপাশি দর্শকদের উপরি পাওনা হিসেবে এই এপিসোডের নিজেদের ছবি ক্যান্ডির (Candy) প্রমোশনের জন্য উপস্থিত হয়েছিলেন রিচা চাড্ডা (Richa Chadha) ও রণিত রায় (Ronit Roy)।

Published by:Debalina Datta
First published: