• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Bigg Boss 15: বিগবসের ঘরে ছুরি দিয়ে আত্মহননের চেষ্টা! কড়া পদক্ষেপ আফসানা খানের বিরুদ্ধে

Bigg Boss 15: বিগবসের ঘরে ছুরি দিয়ে আত্মহননের চেষ্টা! কড়া পদক্ষেপ আফসানা খানের বিরুদ্ধে

বিগবসের ঘরে ছুরি দিয়ে আত্মহননের চেষ্টা! কড়া পদক্ষেপ আফসানা খানের বিরুদ্ধে

বিগবসের ঘরে ছুরি দিয়ে আত্মহননের চেষ্টা! কড়া পদক্ষেপ আফসানা খানের বিরুদ্ধে

Bigg Boss 15: আফসানা (Afsana Khan) একটি বচসায় জড়ান। এবং সেই বচসার জেরে ছুরি নিয়ে আত্মহননের চেষ্টা করেন ঘরের মধ্যেই।

  • Share this:

    #মুম্বই: বিগবস ১৫ (Bigg Boss 15) শুরু হয়েছে এক মাস হল। এর মধ্যেই রীতিমতো সরগরম টেলিভিশনের জনপ্রিয় এই রিয়্যালিটি শো (TV Reality Show)। এবারের বিগবসের অন্যতম প্রতিযোগী পঞ্জাবি গায়িকা আফসানা খান (Afsana Khan)। নমিনেটেড না হয়েও প্রতিযোগীকে নাকি শো থেকে বহিষ্কার করা হল। আফসানা একটি বচসায় জড়ান। এবং সেই বচসার জেরে ছুরি নিয়ে আত্মহননের চেষ্টা করেন ঘরের মধ্যেই। এই কাজের জন্যই তাঁকে বিগবসের ঘর থেকে বের করে দেওয়া হয়েছে বলে খবর।

    জানা যাচ্ছে, প্যানিক অ্যাটাকের পরে আফসানা খানকে (Afsana Khan) নিয়ে চিকিৎসার জন্য ঘর থেকে বের করে নিয়ে যাওয়া হয়। জানা যাচ্ছে 'ভিআইপি' টাস্কের সময়ে শমিতা শেট্টির (Shamita Shetty) সঙ্গে তুমুল বচসা হয় আফসানার। এর পরেই আফসানা রেগে গিয়ে নিজের ক্ষতি করতে যান। ঘটনার পরে লিভিং এরিয়াতে সবাইকে একত্রিত হতে বলেন বিগবস এবং ঘোষণা করেন শমিতা শেট্টির সঙ্গে হাতাহাতির জন্য তাঁকে ঘর থেকে বের করে দেওয়া হচ্ছে।

    আরও পড়ুন- সুশান্ত মামলায় বাজেয়াপ্ত হয়েছিল ব্যাঙ্ক অ্যাকাউন্ট-মোবাইল! এক বছর পরে ফেরত পেলেন রিয়া

    অন্যদিকে বিগবসে (Bigg Boss 15) এখন চলছে ভিআইপি টাস্ক। এই টাস্কে যাঁরা জিতবেন তাঁরাই পাবেন ট্রফি জেতার সুযোগ। এই শোয়ে ঝগড়াঝাটির পাশাপাশি প্রেমের আবহও তৈরি হয়েছে। শোয়ের অন্যতম প্রতিযোগী করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশের মধ্যেও তৈরি হচ্ছে প্রেমের সম্পর্ক। অন্যদিকে শমিতা শেট্টির প্রেমিক রাকেশ বাপটও ওয়াইল্ড কার্ড এন্ট্রির মাধ্যমে এই শোয়ে এসেছেন। বিগবস ওটিটি থেকে তাঁদের সম্পর্ক তৈরি হয়েছে। বিগবস ১৫-তেই সম্পর্ক তৈরি হয়েছিল ঈশান ও মায়েশা আয়ারের। তাঁরা এলিমিনেটেড হয়ে গিয়েছেন গত সপ্তাহে।

    আরও পড়ুন- ২০২২-এর মে মাসে বিয়ে করতে চেয়েছিলেন ভিকি! কিন্তু ক্যাটরিনা রাজি হলেন না কেন

    গত এপিসোডে একসঙ্গে ডেটে গিয়েছিলেন শমিতা (Shamita Shetty) ও রাকেশ (Raquesh Bapat)। তবে রাকেশ জানিয়েছেন, ন্যাশনাল টিভি চ্যানেলে তিনি কখনওই শমিতাকে বিয়ের প্রস্তাব দেবেন না। প্রসঙ্গত, এই শোয়ে (Bigg Boss 15) এবার এছাড়াও নজর কাড়ছেন প্রতীক তেজপাল, বিশাল কোটিয়ান, উমর রিয়াজ, জয় ভানুশালী, সিম্বা নাগপাল, নেহা ভসিন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: