Bigg Boss 14 শেষ হতেই পরবর্তী সিজনের ইঙ্গিত দিলেন সলমন, এ বার খেলার আবেদন জানাতে পারেন আপনিও!

Bigg Boss 14 শেষ হতেই পরবর্তী সিজনের ইঙ্গিত দিলেন সলমন, এ বার খেলার আবেদন জানাতে পারেন আপনিও!
সলমন খান (Salman Khan) ইঙ্গিত দিলেন আগামী সিজনের। যা নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত Big Boss-প্রেমীরা।

সলমন খান (Salman Khan) ইঙ্গিত দিলেন আগামী সিজনের। যা নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত Big Boss-প্রেমীরা।

  • Share this:

#মুম্বই: দু'দিন আগেই শেষ হয়েছে Big Boss সিজন ১৪। Big Boss-এর খেতাব জিতে নিয়েছেন রুবিনা দিলায়েক (Rubina Dilaik)। ফাইনালিস্টের তালিকায় উঠেছেন নিকি তাম্বোলি (Nikki Tamboli) ও রাহুল বৈদ্যর (Rahul Vaidya)। তাঁদের শুভেচ্ছা জানানো ও শোয়ের বাকি অনেক কিছু ঘোষণার মাঝেই সলমন খান (Salman Khan) ইঙ্গিত দিলেন আগামী সিজনের। যা নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত Big Boss-প্রেমীরা।

সলমন জানান, Big Boss-এর আগামী সিজন আর কয়েক মাসের মধ্যেই শুরু হবে। খুব বেশি হলে ৬-৭ মাস সময় লাগবে Big Boss সিজন ১৫ আসতে। এতে Big Boss সিজন ১০-এর মতো সেলেবদের সঙ্গে সঙ্গে সাধারণ মানুষও থাকবেন। যে কেউ আগামী সিজনের জন্য আবেদন জানাতে পারেন বলে জানিয়েছেন অভিনেতা।

এছাড়াও পরবর্তীতে ভোটিংয়েও কিছু চমক থাকবে বলে জানান তিনি। শোয়ের নিয়ম বা শোয়ের বাকি সব কিছু নিয়ে ইঙ্গিত দিলেও আগামী শোয়ের পরিচালক তিনিই থাকবেন কি না, সেই নিয়ে অনেকেই প্রশ্ন করেছেন। মনে করা হচ্ছে, যে ভাবে তিনি ইঙ্গিত দিলেন, তাতে আগামী সিজনেও তাঁকেই এই শোয়ের পরিচালক হিসেবে দেখা যাবে।


তবে, কিছু দিন আগে Big Boss পরিচালনা নিয়ে তাঁর বিরুদ্ধে প্রশ্ন ওঠে। অভিযোগ ওঠে পক্ষপাতিত্বের। যা নিয়ে বিগ বস থেকে সরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছিলেন তিনি। প্রতিযোগীদের আচরণের জন্য শো দেখে ক্ষুব্ধ হন। রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) গায়ে জল ফেলে দেওয়ার জন্য এবং অশালীন আচরণের জন্য একবার বকাঝকা করেন রুবিনা দিলাইককে। এবার উইকেন্ড কা বার পর্বের আগে রুবিনার অনেক ভক্তরাই অভিযোগ তোলেন, সলমন পক্ষপাতিত্ব করছেন। আর সেই নিয়েই রীতিমতো বিরক্তি প্রকাশ করেন তিনি। জানান, তাঁর পরিবার প্রশ্ন করেছে, কেন তিনি আবার শো-তে ফিরে আসছেন? এমন অবমাননাকর মন্তব্যের জন্য যথেষ্ট দুঃখ পেয়েছেন তিনি!

তাই অনেকেই বলতে থাকেন, পরিস্থিতি যদি এমন হয়, এই বিষয়টি খুব সিরিয়াসলি নিয়েছেন অভিনেতা, তা হলে এমন হতেও পারে এই জনপ্রিয় শোয়ের পরিচালক হিসেবে আগামী পর্ব থেকে দেখা যাবে না ভাইজানকে!

Big Boss সিজন ১৪ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই অন্য প্রোজেক্টে মন দিয়েছেন সলমন। রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই (Radhe: Your Most Wanted Bhai)-তে দেখা যাবে তাঁকে। শোনা যাচ্ছে, শাহরুখ খানের (Shah Rukh Khan) আসন্ন সিনেমা পাঠানে (Pathan) একটি ক্যামিও রোলে দেখা যাবে তাঁকে। সেই কাজই করছেন তিনি। পাঠান যশরাজ ফিল্মসের ব্যানারে আসছে। ছবিতে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন জন আব্রাহামও (John Abraham)।

পাঠান ছাড়াও টাইগার (Tiger) সিরিজের তৃতীয় সিনেমা হাতে আছে তাঁর। হাতে আছে কভি ইদ কভি দিওয়ালি (Kabhi Eid Kabhi Diwali) সিনেমাও।

First published:

লেটেস্ট খবর