গ্রেফতারি পরোয়ানা জারি কঙ্গনার বিরুদ্ধে! মামলা দায়ের করেছিলেন জাভেদ আখতার

গ্রেফতারি পরোয়ানা জারি কঙ্গনার বিরুদ্ধে! মামলা দায়ের করেছিলেন জাভেদ আখতার

গ্রেফতারি পরোয়ানা জারি কঙ্গনার বিরুদ্ধে! মামলা দায়ের করেছিলেন জাভেদ আখতার

ফের বিতর্কে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি হল বলিউডের কুইনের বিরুদ্ধে।

  • Share this:

    #মুম্বই: ফের বিতর্কে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি হল বলিউডের কুইনের বিরুদ্ধে। বর্ষীয়ান গীতিকার জাভেজ আখতার কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন। সেই মামলার ভিত্তিতে তাঁকে আন্ধেরির এক নিম্ন আদালতে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল।

    কিন্তু আজ সোমবার, নির্দিষ্ট দিনে হাজির না থাকার জন্য কঙ্গনার বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা। গত ১ ফেব্রুয়ারি কঙ্গনার বিরুদ্ধে সমন জারি করেন ম্যাজিস্ট্রেট। সেই সমন অনুযায়ীই তাঁকে ১ মার্চ উপস্থিত থাকতে বলা হয়। কিন্তু সেই নির্দেশ মানেননি অভিনেত্রী।

    নভেম্বর মাসে এই মামলাটি দায়ের করেন জাভেদ আখতার। তাঁর বিরুদ্ধে একটি আপত্তিকর মন্তব্য করার জন্য তিনি অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন। তাঁর দাবি জাতীয় ও আন্তর্জাতিক টেলিভিশনে তাঁর বিরুদ্ধে মন্তব্য করেছিলেন কঙ্গনা। এর পরে জানুয়ারি মাসে এই মামলায় নিজের বয়ান রেকর্ড করেন জাভেদ আখতার।

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে সেই বিষয়ে কথা বলতে জুলাই মাসে কঙ্গনা জাভেদ আখতারের নাম টেনে আনেন বলে অভিযোগ। ঘটনার সঙ্গে প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে কোনও যোগ না থাকা সত্ত্বেও তাঁর নাম কঙ্গনা তুলেছিলেন বলে অভিযোগ জাভেদের। এই মামলার ভিত্তিতেই আজ হাজিরা দেওয়ার কথা ছিল কঙ্গনার। কঙ্গনা রানাওয়াতের আইনজীবী বলেছেন, বিষয়টি নিয়ে তাঁরা উচ্চ আদালতের দ্বারস্থ হবেন। আগামী ২৬ মার্চ মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: