• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Aryan Khan bail: আরিয়ান জামিন পেতেই শাহরুখকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন তারকারা

Aryan Khan bail: আরিয়ান জামিন পেতেই শাহরুখকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন তারকারা

আরিয়ান জামিন পেতেই শাহরুখকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন তারকারা

আরিয়ান জামিন পেতেই শাহরুখকে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন তারকারা

Aryan Khan bail: অবশেষে আজ জামিন পান আরিয়ান। খবরটি প্রকাশ্যে আসার পরেই শাহরুখ খানকে (Shah Rukh Khan) শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অন্যান্য তারকারা।

  • Share this:

    #মুম্বই: অবশেষে জামিন পেলেন আরিয়ান খান। টানা তিন সপ্তাহ জেলে থাকার পরে আজ বৃহস্পতিবার বম্বে হাইকোর্টে জামিন পেলেন শাহরুখ পুত্র (Aryan Khan bail)। নিম্ন আদালতে একাধিক বার খারিজ হয়ে গিয়েছিল আরিয়ান খানের জামিনের আবেদন। তার পরেই তিনি বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন এবং অবশেষে আজ জামিন পান আরিয়ান (Aryan Khan bail)। খবরটি প্রকাশ্যে আসার পরেই শাহরুখ খানকে (Shah Rukh Khan) শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অন্যান্য তারকারা।

    আর মাধবন থেকে সোনু সুদ বহু তারকারাই কিং খানকে শুভেচ্ছা জানিয়েছেন টুইট করে। বলিউড অভিনেতা আর মাধবন (R Madhavan) লিখেছেন, "ঈশ্বরকে অসংখ্য ধন্যবাদ।একজন বাবা হিসেবে আমি নিশ্চিন্ত হলাম। এবার যেন সব ভালো হয়।" সোনু সুদ (Sonu Sood) হিন্দিতে একটি টুইট করেন, যার বাংলা মানে করলে দাঁড়ায়, "সময় যখন ন্যায় করে তখন প্রমাণ দেওয়ার প্রয়োজন পড়ে না।" মালাইকা অরোরা, অমৃতা অরোরা, স্বরা ভাস্করও শুভেচ্ছা জানিয়েছেন আরিয়ান জামিন পাওয়ার পরে।

    গায়ক মিকা সিং টুইট করেছেন, "আরিয়ান খান ও অন্য যাঁরা জামিন পেলেন তাঁদের অভিনন্দন। আমি খুশি যে অবশেষে জামিন দেওয়া হল। শাহরুখ ভাই ঈশ্বরের ঘরে দেরি হতে পারে। কিন্তু কখনও অন্ধকার হয় না। আপনি অনেকে করেছেন। ঈশ্বর আপনাদের দুজনকেই এবং পরিবারের মঙ্গল করুন।" আরও বহু তারকারাই খুশি হয়েছেন আরিয়ান জামিন পাওয়ার পরে।

    আরও পড়ুন- ৭০০ বছরের পুরনো প্রাসাদে বিয়ে ক্যাটরিনা-ভিকির! রাজস্থানের এই রাজবাড়ি চিনে নিন

    প্রসঙ্গত, গোয়াগামী প্রমোদতরীতে তল্লাসি চালিয়ে আরিয়ান খান ও আরও কয়েকজনকে আটক করে এনসিবি (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো)। জিজ্ঞাসাবাদের পরেই তাঁকে গ্রেফতার করে তদন্তকারী সংস্থা। গত ৮ অক্টোবর থেকে তিনি রয়েছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে। আরিয়ান জেলে প্রায় ২৬দিন থাকার পরে জামিন পেলেন (Aryan Khan bail)। এই সময়টা শাহরুখের (Shah Rukh Khan) পাশে ছিলেন সলমন খান, প্রীতি জিন্টা, করণ জোহর সহ আরও অনেকে।

    আরও পড়ুন - জামিন পেলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান, মন্নতে ফিরতে এখনও অন্তত ২ দিন!

    Published by:Swaralipi Dasgupta
    First published: