বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

মাদককাণ্ডে নাম জড়ালো অর্জুনের বোনের, সমন পাঠালো এনসিবি

মাদককাণ্ডে নাম জড়ালো অর্জুনের বোনের, সমন পাঠালো এনসিবি

কয়েক সপ্তাহ আগেই অর্জুনকেও সমন করেছিলে এনসিবি। এক মাস আগে অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েডসকেও জিজ্ঞাসাবাদ করে এই তদন্তকারী সংস্থা।

  • Share this:

#মুম্বই: বলিউডের মাদককাণ্ড নিয়ে জিজ্ঞাসাবাদ করতে এবার অভিনেতা অর্জুন রামপালের বোন কোমল রামপালকে সমন পাঠালো নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক সপ্তাহ আগেই অর্জুনকেও সমন করেছিলে এনসিবি। এক মাস আগে অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েডসকেও জিজ্ঞাসাবাদ করে এই তদন্তকারী সংস্থা।

এএনআই টুইট থেকে জানা যাচ্ছে, আজ বুধবার এনসিবির সামনে হাজিরা দেবেন কোমল। তাঁকে মাদকযোগ সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হবে। তবে অর্জুনকে এই বিষয়ে একাধিক বার জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

গ্যাব্রিয়েলার ভাই অ্যাগিসিলাওসকে গ্রেফতার করেছে এনসিবি। এনসিবি তরফ থেকে জানানো হয়েছিল যে সুশান্তের মামলায় গ্রেফতার হওয়া মাদক পাচারকারীর সঙ্গে যোগাযোগ ছিল অ্যাগিসিলাওসের। অর্জুন রামপালের বান্ধবী গ্যাব্রিয়েলার ভাই দক্ষিণ আফ্রিকার নাগরিক।

গত ১৩ নভেম্বরও অর্জুন রামপালকে টানা ৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে এনসিবি। তার কিছুদিন আগেই অর্জুনের অস্ট্রেলিয় বন্ধু পল বার্টেলকে মাদকযোগ থাকার জন্যই গ্রেফতার করে এনসিবি। মাদক পাচারকারী তথা গ্যাব্রিয়েলার ভাই অ্যাগিসিয়ালোস ডেমেট্রিয়েডস এর সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল এই পল বার্টেলের। এছাড়া অর্জুনের বাড়ি থেকেও তল্লাসি চালিয়ে উদ্ধার করা হয় কিছু প্রেসক্রিপশন ও ইলেকট্রনিক ডিভাইস। তবে অর্জুন দাবি করেন তাঁর মাদকযোগের সঙ্গে কোনও সম্পর্ক নেই।

প্রসঙ্গত, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে বলিউডে মাদককাণ্ড বড় আকার নেয়। এই মাদককাণ্ডের জন্যই গ্রেফতার হন অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তী। এই বিষয়ে দীপিকা পাডুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রকুল প্রীত সিংকেও জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

Published by: Swaralipi Dasgupta
First published: January 6, 2021, 1:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर