• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ANUPAM KHER WANTS YOU TO IDENTIFY THE LADY WITH DILIP KUMAR IN THIS THROWBACK PIC RC

Anupam Kher on Dilip Kumar: দিলীপ কুমারের সামনে কে দাঁড়িয়ে রয়েছেন? ছবি দিয়ে চ্যালেঞ্জ অনুপম খেরের!

দিলীপ কুমারের সামনে কে দাঁড়িয়ে রয়েছেন? ছবি দিয়ে চ্যালেঞ্জ অনুপম খেরের!

দিলীপ কুমারকে শ্রদ্ধা জানিয়েই এদিন ফের সোশ্যাল মিডিয়ায় এই পুরনো ছবিটি শেয়ার করেছেন অনুপম খের (Anupam Kher on Dilip Kumar)।

  • Share this:

    #মুম্বই: সাদা-কালো ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য চ্যালেঞ্জ ছুড়লেন অনুপম খের (Anupam Kher)। ছবিতে পরিষ্কার দেখা যাচ্ছে দিলীপ কুমারকে। পিছনে দাঁড়িয়ে রয়েছেন অনুপম খের নিজে। তবে দিলীপ কুমারের সামনে কে দাঁড়িয়ে রয়েছেন, তা জানতে চেয়েই চ্যালেঞ্জ করেছেন অনুপম খের। ছবিটি নিমেষে নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। ফ্যানেরা ইতিমধ্যেই দিলীপ কুমারের সামনের ব্যক্তিকে চিনে কমেন্টও করেছেন ছবিতে।

    গত ৭ জুলাই বার্ধক্যজনিত রোগে অসুস্থ হয়ে প্রয়াত হয়েছেন দিলীপ কুমার। ওইদিন বান্দ্রায় তাঁর বাড়িতে তাঁকে শেষশ্রদ্ধা জানাতে হাজির হয়েছিল প্রায় গোটা বলিউড। গিয়েছিলেন অনুপম খের নিজেও। দিলীপ কুমারকে শ্রদ্ধা জানিয়েই এদিন ফের সোশ্যাল মিডিয়ায় এই পুরনো ছবিটি শেয়ার করেছেন অনুপম খের (Anupam Kher on Dilip Kumar)। ছবিটি কোনও একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সেটা বোঝা যাচ্ছে।

    ছবিটি দিলীপ কুমারের পিছনে অনুপম খেরকে দেখা যাচ্ছে। সঙ্গে দিলীপ কুমারের সামনে একজন মহিলা দাঁড়িয়ে রয়েছেন। ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে অনুপম লিখেছেন, 'দিলীপ সাব কথা বলছেন এই মহিলা কে অনুমান করুন'। তারই সঙ্গে 'অভিনেত্রী' শব্দটিও জুড়ে দিয়েছেন অনুপম। অনুপম খেরের ভক্তদের অনেকেই ছবিটি লতা মঙ্গেশকরের বলে উল্লেখ করেছেন। অনেকেই আবার আশা ভোঁশলের কথা বলেছেন। যদিও লতা বা আশার কেউই কোনও দিন অভিনেত্রী হিসেবে পরিচিত নন। তাঁরা বলিউডের বিখ্যাত দুই গায়িকা। তবে অনুপম কোথাও ওই মহিলার নাম উল্লেখ করেননি।

    View this post on Instagram

    A post shared by Anupam Kher (@anupampkher)

    দিলীপ কুমারের বাবা লালা গোলাম সারওয়ার, মা আয়েশা বেগম। বাবা ছিলেন ফল ব্যবসায়ী। ১৯৩০ সালে পরিবার নিয়ে মুম্বইয়ে চলে আসেন তাঁরা। কর্মজীবনের শুরুতে দিলীপ কুমার ছিলেন ক্যান্টিন মালিক, পাশাপাশি শুকনো ফল সরবরাহকারী। ১৯৪৪ সালে 'জোয়ার ভাটা' ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে পদার্পণ। ১৯৪৭ ও ১৯৪৮ সালে যথাক্রমে 'জুগনু' ও 'শহিদ' সিনেমা বাণিজ্যসফল হওয়ার পর আর পিছন ফিরে তাকাননি। ১৯৭৬ পর্যন্ত চুটিয়ে অভিনয় করেন। কয়েক বছর বিরতির পর আবার পুরোদমে। ১৯৯৮ সালে তাঁর শেষ ছবি 'কিলা'। গত ৭ জুলাই মুম্বইয়ের খারে হিন্দুজা হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন দিলীপ কুমার।

    Published by:Raima Chakraborty
    First published: