Angad Bedi: ১৬ দিন আইসোলেশনে থাকার পর অবশেষে নেহা-মেহেরের কাছে করোনামুক্ত অঙ্গদ

নেহা-মেহেরের কাছে করোনামুক্ত অঙ্গদ

কিছুদিন আগেই করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছিলেন অভিনেতা অঙ্গদ বেদি (Angad Bedi)। তবে খুব কম দিনের মধ্যেই করোনাকে (Corona Negative) হারিয়ে করোনাজয়ী হয়েছেন তিনি।

  • Share this:

    #মুম্বই: কিছুদিন আগেই করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়েছিলেন অভিনেতা অঙ্গদ বেদি (Angad Bedi)। তবে খুব কম দিনের মধ্যেই করোনাকে (Corona Negative) হারিয়ে করোনাজয়ী হয়েছেন তিনি। ইনস্টাগ্রামে রবিবার নিজেই সেই খুশির কথা শেয়ার করেছেন অভিনেতা। প্রায় ১৬ দিন আইসোলেশনে থাকার পর নিজের ছোট্ট মেয়ে মেহেরের সঙ্গে সাক্ষাতের একটি আবেগঘন ভিডিও শেয়ার করেছেন অভিনেতা।

    ভিডিওতে প্রথমেই শোনা গিয়েছে নেহার গলা যেখানে তিনি বলছেন, 'এসো মেহের, কোথায় বাবা?'। তার পরই দেখা গিয়েছে অঙ্গদ এসে বেশ কিছু সময় ধরে মেয়েকে জড়িয়ে ধরে রেখেছেন। মেয়ের হাতে চকোলেটও দিতে দেখা যায় তাঁকে। তার পরে অঙ্গদের স্ত্রী অভিনেত্রী নেহা ধুপিয়া-সহ তিনজনকেই একসঙ্গে দেখা গিয়েছে। এতদিন পর পরিবারের সঙ্গে একত্রিত হওয়ার আনন্দই ভিডিওতে শেয়ার করেছেন অঙ্গদ।

    View this post on Instagram

    A post shared by ANGAD BEDI (@angadbedi)

    View this post on Instagram

    A post shared by Neha Dhupia (@nehadhupia)

    পোস্টে অঙ্গদ লিখেছেন, 'মানবজাতির উপর খুবই শক্তিশালী এই কোভিড ১৯। এই সময়টা খুবই ভয়াবহ। তবে একটা জিনিস এতে হয়েছে তা হল আমাদের প্রিয় মানুষগুলির প্রতি আমাদের টান।' অঙ্গদ আরও লিখেছেন, '১৬ দিন আইসোলেশনে থাকার পর শেষ পর্যন্ত করোনা নেগেটিভ হয়েছি। আমি আমার স্ত্রী নেহা ও আমার মেয়ে মেহেরকে দেখার সুযোগ পেয়েছি। এখন আমরা একত্রিত হয়েছি... বাড়ি ফিরে আসার থেকে ভালো আর কিছু হতে পারে না... আমি বাড়িতে নেহা, তুমি ও মেহের আমার জন্য একটা সুন্দর ঘর তৈরি করে রেখেছ।...'

    View this post on Instagram

    A post shared by Neha Dhupia (@nehadhupia)

    View this post on Instagram

    A post shared by ANGAD BEDI (@angadbedi)

    অঙ্গদের পোস্টে কমেন্ট করেছেন নেহাও, তিনি লিখেছেন, 'প্রতি মুহূর্তে পাগলের মতো তোমাকে মিস করেছি।' প্রত্যুত্তরে অঙ্গদও মিস করার কথা লিখেছেন। এছাড়াও তাহিরা কাশ্যপ, সোফি চৌধুরি, দিয়া মির্জা, অপারশক্তি খুরানাও অঙ্গদের পোস্টে কমেন্ট করেছেন। গত ১০ মে বিবাহবার্ষিকীতেও এবার তাঁরা একসঙ্গে কাটাতে পারেননি। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন নেহা। নেহা অঙ্গদ দু'জনেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে একে অপরকে শুভেচ্ছা জানিয়েছিলেন। ২০১৮ সালে বিয়ে করেছিলেন তাঁরা। ওই বছরই নভেম্বরে মেয়ে মেহেরের জন্ম হয়েছিল।

    Published by:Raima Chakraborty
    First published: