• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ANGAD BEDI SAID THAT HE AND NEHA DHUPIA HAD NO PLAN FOR SECOND BABY SWD TC

Neha Dhupia: দ্বিতীয় সন্তান আনার পরিকল্পনাই ছিল না, তাই নেহার গর্ভাবস্থায় সমস্যা হতে পারে! জানালেন অঙ্গদ

তিনি আরও জানান, যদিও নেহা দ্বিতীয় সন্তানের মা হতে চলেছে কিন্তু তাঁদের সেরকম কোনও পরিকল্পনা ছিল না।

তিনি আরও জানান, যদিও নেহা দ্বিতীয় সন্তানের মা হতে চলেছে কিন্তু তাঁদের সেরকম কোনও পরিকল্পনা ছিল না।

  • Share this:

#মুম্বই: অঙ্গদ বেদি (Angad Bedi) এবং নেহা ধুপিয়া (Neha Dhupia) ইতিমধ্যে প্রকাশ্যে জানিয়েছেন খুব তাড়াতাড়ি জন্ম নিতে চলেছে তাঁদের দ্বিতীয় সন্তান। তবে দ্বিতীয়বার সন্তানধারণ যে খুব একটা সহজ ছিল না তা জানিয়েছেন অঙ্গদ। এবিষয়ে তিনি জানিয়েছেন, “নেহা প্রায় ৩ বছর পর ফের সন্তান ধারণ করলেন। তাই বিষয়টা মোটেও সহজ ছিল না।” ইতিমধ্যে এক কন্যা সন্তান রয়েছে তাঁদের। তার নাম মেহর (Mehr)।

তিনি আরও বলেন, “এটা একটা সম্পূর্ণ অন্য অভিজ্ঞতা। বিষয়টা তার জন্য মোটেও সহজ ছিল না। কিন্তু সে নিজেকে বেশ উজ্জীবিত রেখেছে। নিজের সমস্ত কাজ করে চলেছে। সমস্ত কাজ যত দ্রুত সম্ভব শেষ করার চেষ্টা করছে। এবং নতুন কাজের টাইমলাইন সম্পর্কেও যথেষ্ট সচেতন রয়েছে। আমরা সত্যিই খুব খুশি যে আমাদের পরিবারে আরও একজন নতুন সদস্য আসছে। আপাতত নেহার স্বাস্থ্যের দিকে খেয়াল রাখাই এখন আমার কাছে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ ব্যাপার।"

তিনি আরও জানান, যদিও নেহা দ্বিতীয় সন্তানের মা হতে চলেছে কিন্তু তাঁদের সেরকম কোনও পরিকল্পনা ছিল না। তবে মাঝে মাঝে দ্বিতীয় সন্তানের কথা নিয়ে আলোচনা হত। এপ্রসঙ্গে অঙ্গদের বক্তব্য, “আমরা মাঝে মাঝে দ্বিতীয় সন্তান নেওয়া নিয়ে আলোচনা করতাম। কিন্তু আমরা কোনও দিন ভাবিনি এত তাড়াতাড়ি পুরো বিষয়টি ঘটে যাবে!"

একটি ইংরেজি দৈনিকে নেহা ধুপিয়া জানিয়েছিলেন তিনি মা হতে চলেছেন। পাশাপাশি তিনি এটাও জানিয়েছিলেন তাঁর স্বামী অঙ্গদ বেদি কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছিলেন। এপ্রসঙ্গে তিনি বলেন, “আমি যখন গর্ভবতী হই তখনই অঙ্গদ কোভিড পজিটিভ হয়। এটা ভীষণ কষ্টদায়ক। তবে দূরে থেকেও আমাকে সব সময় পজিটিভ রাখত অঙ্গদ।”

সর্বপ্রথম নিজের গর্ভবতী হওয়ার খবর Instagram-এ জানিয়েছিলেন নেহা। পাশাপাশি অঙ্গদও এই খবর জানিয়েছিলেন। ওই পোস্টে কালো পোশাকে দেখা গিয়েছিল অঙ্গদ এবং নেহাকে। সেখানে নেহা লিখেছিলেন, “আমাদের ২ দিন সময় লেগে গেল একটা ক্যাপশনের সঙ্গে এখানে আসতে। ভগবানকে ধন্যবাদ।” অন্য দিকে অঙ্গদ লিখেছিলেন, “নতুন হোম প্রোডাকশন আসতে চলেছে।”

Published by:Swaralipi Dasgupta
First published: