Home /News /entertainment /

Netflix: বিয়ার গ্রিলসের সঙ্গী এবার রণবীর সিং! ভয়ঙ্কর অভিযান আসছে Netflix-এ

Netflix: বিয়ার গ্রিলসের সঙ্গী এবার রণবীর সিং! ভয়ঙ্কর অভিযান আসছে Netflix-এ

যুগলবন্দি

যুগলবন্দি

Netflix: রণবীরের সঙ্গে বিয়ার গ্রিলসের যে শো হবে তার চুক্তি ইতিমধ্যে সম্পূর্ণ হয়ে গিয়েছে। ওই অনুষ্ঠানটি দেখা যাবে নেটফ্লিক্সে।

  • Share this:

#মুম্বই: বিয়ার গ্রিলসকে (Bear Grylls) মনে আছে? একটি টিভি চ্যানেলে অনুষ্ঠান করেন। যিনি জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়ান। জঙ্গলেই রাত কাটান। সেখানে যা পাওয়া যায় তাই খেয়ে তিনি জীবনধারণ করেন। শুধু জঙ্গলে ঘুরে বেড়ানো নয় অনেক দুর্গম এলাকায় তাঁর অবাধ যাতায়াত। যুবসম্প্রদায়ের প্রায় অধিকাংশের প্রিয়। শুধু তাই নয়, বয়স্কদেরও অনেকেই তাঁর শো দেখতে বেশ পছন্দ করেন। সেই বিয়ার গ্রিলসের সঙ্গে এবার দেখা যাবে বলিউড অভিনেতা রণবীর সিংকে (Ranveer Singh)।

এই সপ্তাহের অন্তত এটাই অন্যতম বড় খবর। জানা গেছে, রণবীরের সঙ্গে বিয়ার গ্রিলসের যে শো হবে তার চুক্তি ইতিমধ্যে সম্পূর্ণ হয়ে গিয়েছে। ওই অনুষ্ঠানটি দেখা যাবে Netflix-এ। ওই শো-টির শুটিং শুরু হবে আগামী জুলাই ও অগস্ট মাসে। সম্পূর্ণ শুটিং হবে সাইবেরিয়ায়।

রণবীর ওই শো-তে কী হিসেবে থাকবেন?

প্রাথমিকভাবে যা জানা গিয়েছে তাতে রণবীর সিং বিয়ার গ্রিলসের সঙ্গে বিভিন্ন স্টান্ট করবেন। বিয়ার গ্রিলসকে যে ভাবে দেখে অভ্যস্ত সকলে, সেভাবেই দেখা যাবে রণবীর সিংকে।

এবিষয়ে খবর করেছে একটি সংবাদপত্র। তারা লিখেছে, এই প্রোজেক্টটি করার জন্য বিয়ার গ্রিলস দীর্ঘদিন ধরে Netflix-এর সঙ্গে আলোচনা করছেন। এবং বিয়ারের সঙ্গে আর কাকে নেওয়া যায় সে বিষয়ে আলোচনা চলছিল। সব শেষে রণবীরের কাছে প্রস্তাব নিয়ে যাওয়া হয়। তাঁরা মনে করেছিলেন বিয়ারের সঙ্গে রণবীর সামযস্যপূর্ণ হবেন এবং তাঁরা কাজ করে স্বচ্ছন্দ বোধ করবেন। এটা সম্ভবত Netflix-এর সব থেকে বড় একটি প্রোজেক্ট। ইতিমধ্যে Netflix, বিয়ার গ্রিলস এবং রণবীর আলোচনা করে একটা খসড়া তৈরি করেছেন যে কী ভাবে পুরো প্রোজেক্টটি তৈরি করা হবে। ধাপে ধাপে তার বেশ কিছু কাজও শুরু হয়ে গেছে বলে জানা গিয়েছে।

রণবীর তাঁর বাকি প্রোজেক্টগুলি নিয়েও বেশ কিছুটা ব্যস্ত। আলিয়া ভাটের (Alia Bhatt) সঙ্গে তাঁর আসন্ন একটি কাজ রয়েছে। যেটি পরিচালনা করছেন করণ জোহর (Karan JOhar)। এছাড়াও আন্নিয়ান (Anniyan) ছবির রিমেকের শুটিং শুরু করে দিয়েছেন রণবীর। সিনেমাটির পরিচালনা করছেন শঙ্কর (Shankar)। অন্য দিকে তাঁর বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তার মধ্যে আছে জয়েশভাই জোরদার (Jayeshbhai Jordaar) এবং সার্কাস (Cirkus)।

First published:

Tags: Bear Grylls, Netflix, Ranveer Singh

পরবর্তী খবর