• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD AMITABH BACHCHANS POLICE BODYGUARD WAS TRANSFERRED AFTER REPORTS OF HIM EARNING RS 1 POINT 5 CRORE PER YEAR SURFACED RC

Amitabh Bachchan Bodyguard: অমিতাভের বডিগার্ডের আয় বছরে দেড় কোটি! খবর প্রকাশ্যে আসতেই যা হল...

অমিতাভের পুলিশ দেহরক্ষী জিতেন্দ্র শিন্ডে।

জানেন, কত টাকা পান অমিতাভের পুলিশ দেহরক্ষী (Amitabh Bachchan Bodyguard)?

  • Share this:

    #মুম্বই: বলিউড সেলিব্রিটিদের দেহরক্ষীদের বেতন শুনে চোখ কপালে ওঠার অবস্থা সকলেরই। কিছুদিন আগে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার দেহরক্ষীর মাসিক বেতনের বহর শুনে শোরগোল পড়ে গিয়েছিল। এবার সেই তালিকায় অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) নাম। জানেন, কত টাকা পান অমিতাভের পুলিশ দেহরক্ষী (Amitabh Bachchan Bodyguard)? এই মাইনের হিসেব সামনে আসতেই গোটা মুম্বই পুলিশের অন্দরেও হইচই শুরু হয়েছে। এমনকী দ্রুত তাঁর বদলির নির্দেশ দিয়েছেন মুম্বইয়ের পুলিশ কমিশনার।

    সূত্রের খবর, অমিতাভের পুলিশ দেহরক্ষী জিতেন্দ্র শিন্ডের মাসিক বেতন দেড় কোটি টাকা। একজন দেহরক্ষীর এত টাকা বেতনের কথা জানতে পেরে রীতিমতো হতবাক সকলেই। শুরু হয়েছে আলোচনা-সমালোচনাও। দ্রুত বিগ বি'র বডিগার্ডকে ডিবি মার্গ থানায় বদলি করে দিয়েছেন মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগরালে। শুরু হয়েছে বিভাগীয় তদন্তও।

    ২০১৫ সালে মুম্বই পুলিশের কনস্টেবল শিন্ডেকে অমিতাভ বচ্চনের নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছিল। তার পর থেকে বিগ বি'র নিরাপত্তার দায়িত্ব ছিল তাঁরই কাঁধে। সম্প্রতি জানা যায়, শিন্ডের বার্ষিক আয় দেড় কোটি টাকা। অমিতাভ বচ্চন নাকি অন্য কোনও সূত্র? কে দিল শিন্ডেকে এত টাকা, তা নিয়েই এখন তোলপাড় মুম্বই। অভিযুক্ত কনস্টেবল শিন্ডের অবশ্য দাবি, তিনি একটি নিরাপত্তা প্রদানকারী সংস্থা চালান। সূত্রের খবর, শিন্ডের নিরাপত্তা সংস্থা একাধিক সেলিব্রিটি ও প্রভাবশালীকে নিরাপত্তা প্রদান করে।

    আরও পড়ুন: আফগানিস্তানে অমিতাভ-শ্রীদেবীর 'খুদা গাওয়া' শ্যুটিংয়ের সময় কী কাণ্ড হয়েছিল জানেন?

    মুম্বই পুলিশের নিয়ম অনুযায়ী, কোনও কর্মী একটি স্থানে ৫ বছরের বেশি কাজ করতে পারেন না। কিন্তু শিন্ডে বচ্চনের নিরাপত্তার দায়িত্ব সামলাচ্ছেন ২০১৫ সাল থেকে। অমিতাভ এক্স ক্যাটেগরি নিরাপত্তা পান। তাঁকে সর্বক্ষণ ঘিরে রাখেন দুই কনস্টেবল। তাদেরই একজন শিন্ডে। কী ভাবে শিন্ডে মেয়াদের পরও কাজ করে যাচ্ছিলেন তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে।

    Published by:Raima Chakraborty
    First published: