Sushmita-Rohman: সত্যিই কি ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গে সম্পর্কে ছেদ সুস্মিতার? পোস্ট ঘিরে জল্পনা

Sushmita-Rohman: সত্যিই কি ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গে সম্পর্কে ছেদ সুস্মিতার? পোস্ট ঘিরে জল্পনা

বিগত তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন সুস্মিতা ও রোহমান । ছবি- ইনস্টাগ্রাম ।

সেই পোস্ট দেখেই নেটিজেনদের জল্পনা, তবে কি ৪৫ বছরের অভিনেত্রীর সম্পর্কে চিঁড় ধরল?

  • Share this:

    #মুম্বই: বিশ্বসুন্দরী সুস্মিতা সেন (Sushmita Sen) ও তাঁর প্রেমিক রোহমান শলে (Rohman Shawl)-র সম্পর্কে কি ভাঙন ধরল? ইনস্টাগ্রামে সুস্মিতার একটি রহস্যজনক পোস্ট ঘিরে এমনই জল্পনা শুরু হয়েছে। আর সেই পোস্ট দেখেই নেটিজেনদের জল্পনা, তবে কি ৪৫ বছরের অভিনেত্রীর সম্পর্কে চিঁড় ধরল? বলিটাউনের মোস্ট হ্যাপেনিং কপোত-কপোতীর ইনস্টাগ্রাম পোস্ট কিন্তু সেই আশঙ্কাকেই উস্কে দিয়েছে ।

    হঠাৎই সম্পর্ক, বিশ্বাস, ভালবাসা নিয়ে দীর্ঘ একটি পোস্ট শেয়ার করেছেন সুস্মিতা । ছবির ক্যাপশনে লেখা, ‘‘অজ্ঞানতাবশতঃ ধরনগুলির পুনরাবৃত্তি হতে থাকে । যতক্ষণ না পর্যন্ত আমরা সেগুলি ভেঙে ফেলি । আমরা প্রত্যেকে নিজেদের আঘাত সারিয়ে তোলার শক্তি নিয়েই জন্মাই । নিজের অভিজ্ঞতা থেকে বলছি, যখন আমরা সেই ধরনগুলি সম্বন্ধে সচেতন হব, সেই অজ্ঞতাবশত করে ফেলা অভ্যাসগুলোর পুনরাবৃত্তি হতে থাকে । আমাদের ভেঙে ফেলার আগে... এই প্যাটার্নগুলোকে আমাদের নিজেদেরই ভেঙে ফেলা উচিত ।’’

    View this post on Instagram

    A post shared by rohman shawl (@rohmanshawl)

    প্রসঙ্গত, ২০১৮ সালে রোহমানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী সুস্মিতা সেন। সেই সম্পর্কের কথা লুকোননি কেউই। সোশ্যাল মিডিয়ায়ও বিভিন্ন ছবি একসঙ্গে পোস্ট করতেন তাঁরা। সুস্মিতা ও তাঁর দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গেই থাকতেন রোহমান। একসঙ্গে তাঁদের গানবাজনা, খেলাধূলা, শরীরচর্চাও করতে দেখা গিয়েছে। অভিনয় জগত থেকে বহু দূরে চলে গিয়েছিলেন সুস্মিতা। কিছুদিন আগে রাম মাধবনির ওয়েব সিরিজ ‘আর্য’-র হাত ধরে কামব্যাক হয় তাঁর। এই সিরিজে সুস্মিতা ছাড়াও রয়েছেন চন্দ্রচূড় সিং, সিকান্দার খের ও নমিত দাস। হটস্টারের নতুন এই ওয়েব সিরিজ ব্যাপক সাফল্য পায় দর্শকদের মধ্যে ।

    Published by:Simli Raha
    First published: