Home /News /entertainment /
Aly Goni: জনসমক্ষে লজ্জা পাচ্ছেন আলি গোনি! ঘাড়ে গলায় ভালবাসার দাগ?

Aly Goni: জনসমক্ষে লজ্জা পাচ্ছেন আলি গোনি! ঘাড়ে গলায় ভালবাসার দাগ?

কিছু চিহ্ন তাঁর (Aly Goni) ঘাড়ে, গলায় ফুটে উঠেছে। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

  • Share this:

#মুম্বই: অভিনেতা আলি গোনিকে (Aly Goni) সম্প্রতি পাপারাৎজ্জিরা ঘিরে ধরেছিল। সেই সময় আলি গোনিকে ভীষণ লজ্জিত দেখা যায়। এক পাপারাৎজ্জি ফটোগ্রাফরা প্রশ্ন করতেই আলি বললেন, “আপনারা যেটা ভাবছেন এটা তেমনটা নয়।” ফটোগ্রাফারদের প্রশ্ন ছিল আলি ভাই আপনার ঘাড়ে এই লাল চিহ্নগুলো কী? উত্তরে আলি বলেন, “হ্যাঁ, লাল দাগ রয়েছে। তবে তুমি যেটা ভাবছো এটা সেটা নয়।”

পরে জানা গিয়েছে, আলি গোনি কাপিং থেরাপি (Cupping therapy) করিয়েছেন। সেই চিহ্নগুলোই তাঁর ঘাড়ে, গলায় ফুটে উঠেছে। এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা কিনা তাঁর অনুরাগীদের আনন্দের রসদ জোগাচ্ছে। এই সোশ্যাল মিডিয়া পোস্টে আলির ভক্তরা নানাধরনের প্রতিক্রিয়া জানিয়েছেন।

আলি টেলিভিশন অভিনেত্রী জেসমিন ভাসিনের (Jasmin Bhasin) সঙ্গে সম্পর্কে রয়েছেন। দুজনেই বিগ বস ১৪ (Bigg Boss 14) প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। সেই ঘরে দুজনের মধ্যেকার কেমিস্ট্রি ফুটে উঠেছিল। যা বিগ বসের দর্শক পছন্দ করেছিল। সম্প্রতি এক সাক্ষাৎকারে, আলি গোনি জেসমিনের সঙ্গে তাঁর সম্পর্কের কথা তুলে ধরেন। তিনি বলেন, “জসমিন এবং আমি দুজন দুজনের খুব ভালো বন্ধু। বিগ বসের ঘরে সময় কাটানোর পর আমি ভেবেছিলাম বাইরে এসে আমাদের সম্পর্কে কিছু বদল আসবে। কিন্তু, তেমন কিছুই হয়নি আমরা আগের চেয়ে একে অপরের আরও ভালো বন্ধু হয়েছি।”

আলি এবং জেসমিন বিগ বসের ঘর থেকে বেরিয়ে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করেছেন। যেগুলি প্রত্যেকটি সুপার ডুপার হিট হয়েছে। তার মধ্যে উল্লেখযোগ্য হল তেরা সুট (Tera Suit), তু ভি সাতায়ে জায়েগা (Tu Bhi Sataya Jayega) এবং ২ ফোন (2 Phone)। দুই লাভ বার্ডস একে অপরের সঙ্গে বিয়ে করার কথাও জানিয়েছেন। তবে এখনও কিছু চূড়ান্ত নয়। কোনওকিছু ঠিক হলেই তাঁরা জনসমক্ষে সেই কথা প্রকাশ্যে আনবেন বলে জানিয়েছেন। কিছুদিন আগেই আলির বন্ধু রাহুল বৈদ্য (Rahul Vaidya) দিশা পারমারকে (Disha Parmar) বিয়ে করেছেন। সেই বিয়ের অনুষ্ঠানে আলি ও জেসমিনকে একসঙ্গে দেখা গিয়েছিল।

Published by:Simli Raha
First published:

Tags: Aly Goni, Jasmin Bhasin