• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Alia Bhatt: লকডাউন-সাইক্লোন-করোনার চোখরাঙানির পর শেষ হল 'গঙ্গুবাঈ'-এর শ্যুটিং, আবেগঘন আলিয়া ভাট!

Alia Bhatt: লকডাউন-সাইক্লোন-করোনার চোখরাঙানির পর শেষ হল 'গঙ্গুবাঈ'-এর শ্যুটিং, আবেগঘন আলিয়া ভাট!

গঙ্গুবাঈয়ের সেটে আলিয়া ও সঞ্জয় লীলা বনশালি।

গঙ্গুবাঈয়ের সেটে আলিয়া ও সঞ্জয় লীলা বনশালি।

প্রায় দু'বছর পর শেষ হল আলিয়া ভাট (Alia Bhatt) ও সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) স্বপ্নের ছবি 'গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi)-র শ্যুটিং।

  • Share this:
    #মুম্বই: প্রায় দু'বছর পর শেষ হল আলিয়া ভাট (Alia Bhatt) ও সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) স্বপ্নের ছবি 'গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi)-র শ্যুটিং। ছবির কলাকুশলী ও পরিচালকের সঙ্গে একাধিক ছবি শেয়ার করে এই খবর ঘোষণা করলেন খোদ অভিনেত্রী নিজে। আলিয়ার পোস্টে উঠে এসেছে, গত দু'বছর ধরে তাঁদের এই ছবির পিছনের নানা কথা। একাধিক বাধা পেরিয়ে যেভাবে ছবির শ্যুটিং শেষ হল, সে কথা মনে করতে গিয়ে খানিক আবেগঘন অভিনেত্রী। আলিয়া ইনস্টাগ্রামে একাধিক ছবি শেয়ার করে বড় ক্যাপশন লিখেছেন। তাঁর কথায়, '২০১৯ সালের ৮ ডিসেম্বর আমরা গঙ্গুবাঈয়ের শ্যুটিং শুরু করেছিলাম... আর আমরা ছবির শ্যুটিং শেষ করছি ২ বছর পর! এই ছবি ও সেট দুটি লকডাউন... দুটি সাইক্লোন, পরিচালক, অভিনেতাদের করোনা আক্রান্ত হওয়ার মতো নানা বাধার মধ্যে দিয়ে গিয়েছে। এতে আরও একটা ছবি হয়ে যায়।'
    তবে এই সমস্ত বাধা-বিপত্তি পেরিয়ে সঞ্জয় লীলা বনশালীর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা তাঁর জীবন বদলে দিয়েছে বলেই ব্যক্ত করেছেন আলিয়া। তাঁর কথায়, 'স্যর আমাকে পরিচালনা করছে এটা আমার জীবনের স্বপ্নপূরণের মতো। এই দু'বছরের যাত্রাপথে আমাকে এই সেট যা তৈরি করে দিয়েছে তা অন্য কিছুতে হত। আজ দু'বছর পর আমি এই সেট থেকে অন্য একজন মানুষ হয়ে বেরোচ্ছি। আমি আপনাকে ভালোবাসি স্যর! আপনার মতো আর কেউ নেই!' আলিয়া ভাটের সঙ্গে সঞ্জয় লীলা বনশালির এটিই প্রথম ছবি। 'গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি' এক মাফিয়া কুইনের জীবনের গল্প। এর আগে সলমানের সঙ্গে আলিয়ার সঞ্জয়ের 'ইলশাল্লাহ' ছবিতে কাজ করার কথা ছিল। তবে সেই ছবি বাতিল হয়ে যায়। গঙ্গুবাঈ ছবিতে অজয় দেবগণকেও দেখা যাবে। সঞ্জয় লীলা বনশালির সঙ্গে 'হাম দিল দে চুকে সনম' ছবিতেও কাজ করেছিলেন অজয়। এই ছবি মুক্তির প্রথমে দিন ঠিক হয়েছিল ১১ সেপ্টেম্বর ২০২০ সালে। তবে করোনার জেরে সবই পিছিয়ে যায়। তবে নতুন ডেট এখনও ঘোষণা করা হয়নি।
    Published by:Raima Chakraborty
    First published: