গোপনে আলি ফজলের সঙ্গে বিয়ে সেরে ফেললেন রিচা চড্ডা? Instagram-এ কোন ইঙ্গিত অভিনেতাদের

সোশ্যাল মিডিয়ায় এক এমন ছবি পোস্ট করলেন আলি যা ফের নতুন করে শিরোনামে আনল এই তারকা জুটির বিয়ের প্রসঙ্গকে

সোশ্যাল মিডিয়ায় এক এমন ছবি পোস্ট করলেন আলি যা ফের নতুন করে শিরোনামে আনল এই তারকা জুটির বিয়ের প্রসঙ্গকে

  • Share this:

#মুম্বই: বি-টাউনে তাঁদের বিয়ে নিয়ে জল্পনা নতুন কিছু নয়। বহু দিন ধরেই বলিউডে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন রিচা চড্ডা (Richa Chadha) আর তাঁর প্রেমিক আলি ফজল (Ali Fazal)। এবার সোশ্যাল মিডিয়ায় এক এমন ছবি পোস্ট করলেন আলি যা ফের নতুন করে শিরোনামে আনল এই তারকা জুটির বিয়ের প্রসঙ্গকে।

Instagram-এ শেয়ার করা এই ছবিতে দেখা যাচ্ছে সুন্দর করে মেহেন্দি লাগানো একখানা হাত। আর সেই হাতের উপর রয়েছে বেশ কিছু তরতাজা ফুল। যদিও ছবিটিতে কারও মুখ দেখা যায়নি। তবে ছবির উপরের ডান কোণের সাজসজ্জা দেখা আন্দাজ করা যায় এটি রিচারই হাত।

এই ছবিটি পোস্ট করে তার ক্যাপশনে আলি লেখেন, “মহব্বত। মেহেন্দি সহ!”। তবে এই ছবিতে রিচাকে ট্যাগ করেননি অভিনেতা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গেই অনুরাগীদের কমেন্ট আসতে শুরু হয়। একজন অনুরাগী তাঁদের সব চেয়ে মিষ্টি জুটি বলেছেন। তিনি লিখেছেন “@therichachadha @alifazal9 সব চেয়ে মিষ্টি জুটি। ঈশ্বর আপনাদের মঙ্গল করুন।” অপর একজন লিখেছেন, “@therichachadha আমরা জানি।”

View this post on Instagram

A post shared by ali fazal (@alifazal9)

ছবির কমেন্ট বক্স ভরে গিয়েছে অভিনন্দনমূলক বার্তাতেও। অনেকে আবার জানতে চান, আলি এবং রিচার বিয়ে হয়েছিল কি না। একজনের প্রশ্ন “ভাই, আপনি কি বিয়ে করে ফেলেছেন”? একজন ভক্ত বললেন, “গুড্ডু ভাইয়া অভিনন্দন।” আমাজন প্রাইম সিরিজের (Amazon Prime) মির্জাপুরে (Mirzapur) তাঁর চরিত্রের উল্লেখ করে একজন অনুরাগী লিখেছেন, "মহাব্বত মোবারক ভাইজান (ভালোবাসার প্রতি অভিনন্দন, ভাই)।"

এষা গুপ্তা (Esha Gupta) পোস্টে হার্টের ইমোজি দিয়েছেন, আমিরা দস্তুর (Amyra Dastur) কমেন্ট করেছিলেন, “Omg Omg Omggggggg”।"

প্রসঙ্গত, চলতি বছর ১৫ এপ্রিল সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল রিচা ও আলির। রেজিস্ট্রি থেকে বিয়ের অধিকাংশ আয়োজনই প্রায় হয়ে এসেছিল। তবে তীরে এসে তরী ডুবে যায়। দেশ জুড়ে করোনা মহামারীর ভয়ঙ্কর দাপটের জেরে চলা লকডাউনের ফলে বাতিল হয়ে যায় এই জুটির বিয়ে। যদিও খুব ধুমধাম না করেই শুধুমাত্র আত্মীয় পরিজন এবং বন্ধু-বান্ধবদের নিয়েই বিয়ের অনুষ্ঠান করার কথা ভাবা হয়েছিল। কিন্তু তাও শেষ পর্যন্ত সেটুকুও করা হয়নি!

Published by:Ananya Chakraborty
First published: