• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD AKSHAY KUMAR SARA ALI KHAN AND DHANUSH CONCLUDED SHOOTING FOR THE FINAL SCHEDULE OF ATRANGI RE RC

Atrangi Re: 'আতরাঙ্গি রে'-র শ্যুটিং শেষ করে অক্ষয়কে সরি বললেন সারা, কেন?

'আতরাঙ্গি রে'-র শ্যুটিং শেষ করে অক্ষয়কে সরি বললেন সারা, কেন?

শনিবারই শেষ হল 'আতরাঙ্গি রে'-র শ্যুটিং। অক্ষয় কুমার, ধনুশ এবং সারা আলি খানকে নিয়ে এই ছবির করছেন পরিচালক আনন্দ এল রাই। অক্ষয় কুমার ও ধনুশের সঙ্গে অভিনয় এবং আনন্দ এল রাইয়ের মতো পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে অত্যন্ত গর্বিত সারা।

  • Share this:

    #মুম্বই: শনিবারই শেষ হল 'আতরাঙ্গি রে'-র শ্যুটিং। অক্ষয় কুমার, ধনুশ এবং সারা আলি খানকে নিয়ে এই ছবির করছেন পরিচালক আনন্দ এল রাই। অক্ষয় কুমার ও ধনুশের সঙ্গে অভিনয় এবং আনন্দ এল রাইয়ের মতো পরিচালকের সঙ্গে কাজ করতে পেরে অত্যন্ত গর্বিত সারা। শ্যুটিং শেষ হওয়ার দিন সোশ্যাল মিডিয়ায় সে বিষয়ে নিজের মনের কথা শেয়ার করলেন অভিনেত্রী। শ্যুটিং স্পট থেকে একাধিক ছবি শেয়ার করে সারা আবেগঘন পোস্ট করেছেন।

    সারা লিখেছেন, 'ফিল্মের শ্যুটিং শেষ হল... এক বছর পর... ধন্যবাদ আনন্দ এল রাই স্যর আমাকে এই চরিত্রে বেছে নেওয়ার জন্য, এই ছবিতে আমাকে সুযোগ দেওয়ার জন্য। তবে তার চেয়েও বেশি ধন্যবাদ আমাকে এতটা ভালোবাসা, এতটা সহযোগিতা, ভারতের এত জায়গা দেখানো, অসাধারণ খাবার, ভোরবেলার সূর্যোদয়, সুফি গানের মতো অসামান্য সব স্মৃতি দেওয়ার জন্য।'

    এরই সঙ্গে সারা লিখেছেন, 'ধনুশ, ধন্যবাদ এতটা সাহায্যের জন্য, অনুপ্রেরণার জন্য। এই জার্নিতে এর চেয়ে ভালো সহযোগী আশাই করা যায় না। তার সঙ্গে দারুণ সব মিউজিক ও জিভে জল আনা দক্ষিণ ভারতীয় খাবার খাওয়ানোর জন্য। ধন্যবাদ অক্ষয় স্যর এতটা ভালোবাসা', হাসি, এনার্জি ও পজিটিভ অনুপ্রেরণার জন্য। আর সরি, আমাদের সব কস্টিউমে আপনার সঙ্গে ছবি নেব বলে আপনাকে ধাওয়া করেছি বলে।'

    View this post on Instagram

    A post shared by Akshay Kumar (@akshaykumar)

    গত বছর মার্চে 'আতরাঙ্গি রে' ছবির শ্যুটিং শুরু করা হয়েছিল। ছবির মিউজিক কম্পোজ করেছেন এ আর রহমান। শনিবার অক্ষয় কুমার নিজেই এই ছবির প্রথম ঝলকের ছবি শেয়ার করেছিলেন অক্ষয় কুমার। তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, 'আতরাঙ্গি রে-র শেষ শ্যুটিংয়ের দিন। আনন্দ এল রাইয়ের ম্যাজিক দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না। বড়সড় ধন্যবাদ আমার সহকর্মী সারা আলি খান ও ধনুশকেও এমন একটা অসাধারণ ছবি তৈরি করার জন্য।' ছবির মুক্তির দিন এখনও ঘোষণা করেননি নির্মাতারা।

    Published by:Raima Chakraborty
    First published: