হোম /খবর /বিনোদন /
রানির বেশে ঐশ্বর্য! মধ্যপ্রেদেশের সেট থেকে ফাঁস ‘পন্নিয়িন সেলভান’-এর লুক

Aishwarya Rai Bachchan: রানির বেশে ঐশ্বর্য! মধ্যপ্রেদেশের সেট থেকে ফাঁস ‘পন্নিয়িন সেলভান’-এর লুক

Aishwarya Rai Bachchan In Ponniyin Selvan: কিছুদিন আগেই মণিরত্নমের তামিল ছবি ‘পন্নিয়িন সেলভান’-এর শ্যুটিংয়ে মধ্যপ্রদেশ গিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন ।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: বড় পর্দায় আবারও কামব্যাক করছেন বচ্চন বহু, ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) । তাঁর আগামী তামিল ছবি ‘পন্নিয়িন সেলভান’ (Ponniyin Selvan)-এর শ্যুটিং শুরু হয়ে সম্প্রতি । ছবির পরিচালক মণিরত্নম (Mani Ratnam)। এ বার সেই ছবির একটি লুক ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায় । যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া ।

এই তো কিছুদিন আগেই মেয়ে আরাধ্যা বচ্চন’কে নিয়ে ছবির শ্যুটিংয়ে মধ্যপ্রদেশ উড়ে গিয়েছিলেন ঐশ্বর্য । ভাঙা হাত নিয়েও স্ত্রী আর মেয়ে’কে মুম্বই বিমানবন্দরে বিদায় জানাতে এসেছিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan) । প্রকাশ্যেই স্ত্রী ও মেয়েকে জড়িয়ে ধরে গুডবাই জানান তিনি ।

সম্প্রতি ট্যুইটারে ঐশ্বর্য’র একটি ছবি ভাইরাল । রানির লুকে ভারী শাড়ি-গয়নায় দেখা যাচ্ছে রাই সুন্দরীকে । একটি উঁচু জায়গায় দাঁড়িয়ে রয়েছেন তিনি । হাতে আয়না । চুলে হরেকরকম গয়না, সিল্কের দামি শাড়ি পরে অ্যাশ’কে অপূর্ব দেখাচ্ছে । আশেপাশে তাঁকে ঘিরে রয়েছেন ছবির কলাকুশলীরা । জানা গিয়েছে, এই ছবিতে নন্দিনী এবং তার মা মান্ধাকিনীর দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য বলে জানা গেছে। মণিরত্নম পরিচালিত এই ছবির প্রধান চরিত্র নন্দিনী।

এর আগে মণিরত্নমের পরিচালনায় ‘গুরু’, ‘রাবণ’-এর মতো ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্য। এই ছবিতে ঐশ্বর্য ছাড়া আরও অভিনয় করছেন, বিক্রম, কার্তি, জয়াম রবি, তৃষা কৃষ্ণন এবং মোহন বাবু। ইতিমধ্যেই পুদুচেরি, থাইল্যান্ড এবং হায়দরাবাদে ছবির বড় একটা অংশের শ্যুটিং হয়েছে। এখন মধ্যপ্রদেশে শ্যুটিং চলছে ।

Published by:Simli Raha
First published:

Tags: Aishwarya Rai Bachchan, Mani Ratnam