• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD AFGHANISTAN ACTRESS NUPUR ALANKAR CANNOT CONTACT HER BROTHER IN LAW WHI IS STUCK IN AFGHANSITAN SWD

Afghanistan: আফগানিস্তানে আটকে বোনের স্বামী! ৯-১০ দিন ধরে কোনও খোঁজ নেই, উদ্বেগে টেলি অভিনেত্রী

Afghanistan: আফগানিস্তানে(Afghanistan) রয়ে গিয়েছেন জামাইবাবু। চিন্তায় ও উদ্বেগে দিন কাটাচ্ছেন অভিনেত্রী নুপুর অলঙ্কার (Nupur Alankar)।

Afghanistan: আফগানিস্তানে(Afghanistan) রয়ে গিয়েছেন জামাইবাবু। চিন্তায় ও উদ্বেগে দিন কাটাচ্ছেন অভিনেত্রী নুপুর অলঙ্কার (Nupur Alankar)।

  • Share this:

    #মুম্বই: আফগানিস্তানে(Afghanistan) রয়ে গিয়েছেন জামাইবাবু। চিন্তায় ও উদ্বেগে দিন কাটাচ্ছেন অভিনেত্রী নুপুর অলঙ্কার (Nupur Alankar)। কারণ কোনও ভাবেই জামাইবাবুর সঙ্গে যোগাযোগ করে উঠতে পারছেন না তিনি ও তাঁর পরিবার। তালিবানরা দখল নেওয়ার সময়ে আফগানিস্তানেই ছিলেন তিনি। গত ৯ থেকে ১০ দিন ধরে তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন নুপুর ও তাঁর পরিবার। বিভিন্ন জায়গায় ফোন করেও খোঁজ মেলেনি জামাইবাবুর। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান তালিবানি শাসনের খবর শোনার পর থেকে কেমন কাটছে তাঁদের দিন।

    সংবাদমাধ্যমের কাছে নুপুর বলেছেন, "আমি ও বোন দুজনেই জামাইবাবুর সঙ্গে সম্পূর্ণ যোগাযোগ হারিয়েছি। ৯ থেকে ১০ দিন আগে শেষ বার কথা হয়েছে জামাইবাবুর সঙ্গে। নুপুর এই মুহূর্তে রয়েছেন তাঁর বোন জিজ্ঞাসার সঙ্গে। টেলিভিশন অভিনেত্রী আরও বলছেন, আমি আশা না হারানোর সম্পূর্ণ চেষ্টা করছি। কারণ না হলে আমাদের খুব উদ্বেগ হচ্ছে। বাইরে থেকে খুব ঠান্ডা থাকার চেষ্টা করছে জিজ্ঞাসাও। কিন্তু রাতে আমরা ২ ঘণ্টাও ঘুমোতে পারছি না।"

    শেষবার কথা বলার সময়ে জিজ্ঞাসার স্বামী তথা নুপুরের জামাইবাবু বলেছিলেন যে, তাঁর ফোনের চার্জ শেষ হয়ে আসছে। তিনি ফোনে চার্জ দেওয়ারও কোনও ব্যবস্থা করতে পারছেন না। তখনই কথা বলতে বলতে ফোন কেটে যায়। তার পর থেকেই যোগাযোগ সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়।

    অভিনেত্রী বলছেন, "জিজ্ঞাসার স্বামী বলেছিলেন যে অন্য একটি ফোন নম্বর পাঠাবেন যোগাযোগের জন্য। কিন্তু তেমন কোনও নম্বর আমরা এখনও পাইনি।" লকডাউনের সময়েও খবরের শিরোনামে উঠে আসেন নুপুর অলঙ্কার। সেই সময়ে তিনি সোশ্যাল মিডিয়ায় আর্থিক সহায়তা চেয়েছিলেন। তিনি জানিয়েছিলেন যে, পাঞ্জাব ও মহারাষ্ট্র কো-অপারেটিভ-এ তিনি তাঁর সেভিংস হারিয়েছেন ২০১৯-এ। এর পরে অভিনেতা অক্ষয় কুমারের থেকে তিনি আর্থিক সাহায্য পান। সেই সময়ে নুপুর আর এক অভিনেত্রী সবিতা বাজাজকেও আর্থিক সাহায্য করেছিলেন। প্রসঙ্গত, 'ইস পেয়ার কো কেয়া নাম দু', 'দিয়া অর বাতি হাম' ধারাবাহিকে অভিনয় করেছেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published: