বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

‘সব দাবি মিথ্যে, এ বার পদ্মশ্রী ফিরিয়ে দিক কঙ্গনা’, তোপ দাগলেন প্রাক্তন প্রেমিক আদিত্য পাঞ্চালি

‘সব দাবি মিথ্যে, এ বার পদ্মশ্রী ফিরিয়ে দিক কঙ্গনা’, তোপ দাগলেন প্রাক্তন প্রেমিক আদিত্য পাঞ্চালি

নায়িকার প্রাক্তন প্রেমিকের দাবি, কঙ্গনা তাঁর কোনও দাবিরই সত্যতা প্রমাণ করতে পারেননি । ফলে এ বার তাঁর পদ্মশ্রী সম্মান ফিরিয়ে দেওয়া উচিত।

  • Share this:

#‌মুম্বই:‌ বরাবরই স্পষ্টবক্তা কঙ্গনা রানাওয়াত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে দফায় দফায় বলিউডের নেপোটিজম, মাফিয়ারাজ নিয়ে বিস্ফোরণ ঘটিয়ে চলেছেন বলিউডের ক্যুইন। বি-টাউনের স্বজনপোষণ আর উন্নাসিকতা নিয়ে এর আগেও বহুবার সরব হয়েছেন তিনি। সুশান্তের মৃত্যুর পর থেকেই মহেশ ভাট, করণ জোহর-সহ বলিউডের নেপো-কিডদের লাগাতার আক্রমণ করে চলেছেন কঙ্গনা। সুশান্ত মামলায় রিয়াকে সমর্থন করায় আক্রমণ করেন আয়ুষ্মান খুরানাকেও। ছাড়েননি সৈফ আলি খানের কন্যা সারা আলি খানকেও! সুশান্তের সঙ্গে প্রেমের নাটক করে তাঁকে ছুঁড়ে ফেলে দিয়েছেন সারা, তাই প্রকাশ্যেই সারাকে শকুন বলে আক্রমণ করেন কঙ্গনা ।

এমনকি এও দাবি করেন, সুশান্তের মৃত্যু নিয়ে যা-যা বলেছেন, তা প্রমাণ করতে না পারলে পদ্মশ্রী পুরস্কারও ফিরিয়ে দেবেন। এ বার সেই প্রসঙ্গে টেনে এনেছেন কঙ্গনার প্রাক্তন বয়ফ্রেন্ড আদিত্য পাঞ্চালি । তাঁর দাবি, কঙ্গনা তাঁর কোনও দাবিরই সত্যতা প্রমাণ করতে পারেননি । ফলে এ বার তাঁর পদ্মশ্রী সম্মান ফিরিয়ে দেওয়া উচিত। পাশাপাশি আদিত্য বারবার অভিযোগ করছেন, সুশান্ত মামলায় অন্যায়ভাবে তাঁর ছেলে সূরযকে জড়ানো হচ্ছে । সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা বা সুশান্তের সঙ্গে কোনওরকম সম্পর্কই ছিল না সূরযের । তাঁর পরিবার এ ধরণের ঘটনায় মারাত্মক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছে । মানসিকভাবে সকলেই বিধ্বস্ত বলেও দাবি করেন তিনি ।

পাশাপাশি আদিত্য এও বলেন, কঙ্গোনার বিরুদ্ধে তাঁদের পরিবারের মানহানির মামলা চলছে । এ বিষয়ে ওই মহিলার মুখ খোলার কথাই নয় ।

অন্যদিকে, খোদ সুশান্তের পরিবারও বলেছে, কঙ্গনা নিজের তালে রয়েছেন। সুশান্তের মৃত্যু নিয়ে গলা ফাটিয়ে আখেরে নিজের স্বার্থ চরিতার্থ করছেন কঙ্গনা রানাওয়াত।
Published by: Simli Raha
First published: August 22, 2020, 12:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर