Bigg Boss OTT: বিগ বস হাউজে কান্নায় ভেঙে পড়লেন শমিতা! অন্দরের লড়াই নিয়ে স্যোশাল মিডিয়ায় মুখ খুলছেন অনেকেই

Shamita Shetty

অবশ্য সব শেষে শমিতা হাউজ পার্টনার রাকেশ বাপটের (Raqesh Bapat) আশ্বাসে শান্ত হন।

  • Share this:

#Bigg Boss OTT: সম্প্রতি Bigg Boss OTT নামে সম্প্রচারিত হচ্ছে বিগ বসের ১৫তম (Bigg Boss 15) সিজন। তার প্রথম দিন থেকেই প্রতিযোগীদের মধ্যে শুরু হয়ে গিয়েছে জমজমাট লড়াই, উঠে আসছে একের পর এক কন্ট্রোভার্সি। এবারে বিগ বস হাউজের ভেতরে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী শমিতা শেট্টি (Shamita Shetty)। অন্যান্য প্রতিযোগীদের দেওয়া টাস্ক ফলো করতে গিয়ে শমিতা বারে বারে কেঁদে ফেলছিলেন। আসলে গেমের নিয়ম অনুসারে প্রতিযোগীরা শমিতাকে স্ট্যাচু পোজের চ্যালেঞ্জ দিয়ে তাঁকে নানা অছিলায় হারাতে বদ্ধপরিকর ছিলেন। মুসকান জাটানা ওরফে মুজ (Muskaan Jattana) শমিতাকে লক্ষ্যভ্রষ্ট করতে প্রায় এক বালতি জল খরচ করে ফেলেছেন, অন্য দিকে বিগবসের আরেক প্রতিযোগী প্রতীক সহজপাল (Pratik Sehajpal) শমিতার মাথা লক্ষ করে ডিম ছুঁড়ে মারেন। এতেই বেজায় চটেছেন শমিতা। অবশ্য সব শেষে শমিতা হাউজ পার্টনার রাকেশ বাপটের (Raqesh Bapat) আশ্বাসে শান্ত হন।

বিগ বসের অনেক নিয়মিত দর্শকই কিন্তু প্রতিযোগীদের এই রকম ব্যবহার মেনে নিতে পারেননি। তাঁরা শমিতাকে সাপোর্ট করার আশ্বাস দিয়েছেন। আবার অনেকেই বলছেন, শমিতা আসলে ছোট ছোট বিষয়ে সিন ক্রিয়েট করে লাইম লাইটে আসতে চাইছেন। কেন না, পুরনো প্রতিযোগী হওয়ার দরুন বিগ বসের গেম প্ল্যান বা কন্ট্রোভার্সি সম্পর্কে তাঁর ধারণা থাকা উচিত ছিল।

View this post on Instagram

A post shared by Voot (@voot)

একথা ঠিকই যে প্রতিযোগী হিসেবে শমিতা দ্বিতীয় বার হাউজে এলেন। এর আগে শমিতা বিগ বস ৩-এ প্রতিযোগী থাকাকালীন তাঁর দিদি শিল্পা শেট্টির (Shilpa Shetty) বিয়ের কারণে তড়িঘড়ি করে হাউজ ছেড়ে চলে যান। সম্প্রতি শিল্পার স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্নোগ্রাফি কান্ডে অভিযুক্ত হওয়ার খবরে সমালোচনার ঝড় উঠেছিল ন্যাশনাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন স্যোশাল সাইটে। তাই এবারে বিগ বসে অংশগ্রহণ নিয়ে তিনি নিজেও খানিকটা দ্বিধাগ্রস্ত ছিলেন। গত মাসে Bigg Boss OTT-র প্রিমিয়ারে হোস্ট করণ জোহরের ( Karan Johar) সঙ্গে আলোচনায় শমিতা জানান, জীবনে যতই সমস্যা আসুক, তিনি নিজের কেরিয়ারের সঙ্গে আপোস করতে রাজি নন। সেই কারণে এবার বিগ বসের অফার এলে শমিতা এক কথায় রাজি হয়ে যান।

Published by:Swaralipi Dasgupta
First published: