Mouni Roy viral dance: বাঙালি মেয়ের টানটান কোমর! পুরনো হিন্দি গানের সঙ্গে তুললেন ঝড়, মুহূর্তে ভাইরাল ভিডিও

মৌনি রায় নাচের ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় মৌনি (Mouni Roy active in social media) প্রতিদিন তাঁর নতুন ছবি এবং ভিডিও শেয়ার করতে থাকেন। মৌনি রায়ের সোশ্যাল মিডিয়া পোস্টও ভাইরাল হয়।

  • Share this:

    #মুম্বই: বাঙালি মেয়ে এখন বলিউডের অভিনেত্রী৷ হিন্দি সিরিয়ালে জনপ্রিয়তা অর্জনের পর মৌনি রায় (Mouni Roy) পা রেখেছেন মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে৷ অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে 'গোল্ড' ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় মৌনি রায়ের৷ এত দিন তিনি ব্যস্ত ছিলেন অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবির শ্যুটিং-এ৷ তিনি ও মুখোপাধ্যায় বাড়ির ছেলে পরিচালক অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee Mouni Roy affair) প্রেম করছেন৷ এমনও শোনা গিয়েছে৷ যদিও এ নিয়ে কেউ মুখ খোলেননি৷ অভিনয়ের পাশাপাশি মৌনি রায় নাচেন দারুণ৷ এবং মাঝে মধ্যেই তাঁর নাচের ভিডিও ভাইরাল হয়৷ এবারও তাই হল৷ এমন কোমর দোলালেন তিনি যে ভক্তরা চোখ ফেরাতে পারল না৷ ফলে মৌনি রায়ের নাচের ভিডিও ভাইরাল (Mouni Roy Viral Video)হল আরও একবার৷

    সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় মৌনি প্রতিদিন তাঁর নতুন ছবি এবং ভিডিও শেয়ার করতে থাকেন। মৌনি রায়ের সোশ্যাল মিডিয়া পোস্টও ভাইরাল হয়। কখনও বিকিনি পরে সমুদ্র সৈকতের ছবি তো কখনও ডিজাইনার পোশাকে মৌনির ছবি, সবই পছন্দ হয় ভক্তদের৷ এদিকে, অভিনেত্রীর নাচের ভিডিও ভাইরাল হয়, কারণ তিনি নাচেন খুব সুন্দর৷ যা তাঁর ভক্তরাও খুব পছন্দ করছেন।

    সম্প্রতি মৌনি ইনস্টাগ্রামে তাঁর নাচের একটি ভিডিও শেয়ার করেছেন৷ পুরনো হিন্দি গান, লেকে পেহলা পেহলা প্যায়ারের সঙ্গে তিনি নেচেছেন৷ তাঁর টানটান ফিগারে এমন কোমরের ঠুমকা দিয়েছেন মৌনি যাতে কুপোকাৎ তাঁর ভক্তরা৷ মৌনির এই ভিডিও দেখে সকলেই খুব প্রশংসা করেছেন৷ মৌনি একজন শাস্ত্রীয় নৃত্যশিল্পী এবং তিনি নাচতে ভালবাসেন। এর আগেও তাকে বহুবার তাঁর নাচের ভিডিও ভাইরাল হয়েছে৷

    মৌনি রায়কে শীঘ্রই আলিয়া ভাট এবং রণবীর কাপুর অভিনীত ছবি 'ব্রহ্মাস্ত্র' -এ দেখা যাবে। এই ছবিতে অমিতাভ বচ্চনও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। গত বছর মৌনির ওয়েব সিরিজ 'লন্ডন কনফিডেনশিয়াল' মুক্তি পেয়েছিল, যেখানে তার কাজ দর্শকদের পছন্দ হয়েছে।এর বাইরে, মৌনি বর্তমানে তার একটি মিউজিক ভিডিওর জন্য চর্চায় ছিলেন। এই মিউজিক ভিডিওতে তাঁকে দেখা গিয়েছিল অঙ্গদ বেদীর সঙ্গে।

    Published by:Pooja Basu
    First published: