corona virus btn
corona virus btn
Loading

‘ম্যানির মধ্যে জীবন্ত হয়ে উঠেছ তুমি...নট সেরি’, দিল বেচারা দেখে কান্নায় ভেঙে পড়লেন কৃতি

‘ম্যানির মধ্যে জীবন্ত হয়ে উঠেছ তুমি...নট সেরি’, দিল বেচারা দেখে কান্নায় ভেঙে পড়লেন কৃতি

বুকে পাথর চেপে সেই ছবিই দেখলেন কৃতি । তবে আটকাতে পারলেন না চোখের জল ।

  • Share this:

#মুম্বই: না এটা ‘সেরি’ নয় । ‘সেরি’ । ম্যানি আর কিজি বাসুর দুনিয়ার শব্দ হল ‘সেরি’ । অর্থাৎ ‘ওকে’ বা ‘ঠিক আছে’ । কিন্তু সত্যিই কি সবটা ঠিক থাকল? সুশান্তেরও তো এই সিনেমা দেখার কথা ছিল সকলের সঙ্গে বসে... বাস্তব চক্ষে... হটস্টারে বা বড় পর্দায় । কিন্তু হল না । জীবনের শেষ সিনেমাতেও সুশান্ত শেখালেন জীবনের গল্প, জীবনকে বাঁচার গল্প, উপভোগ করার গল্প । যেমন শিখিয়েছিলেন ‘কাই পো চে’, ‘এমএস ধোনি’ বা ‘ছিঁছোড়ে’-তে ।

হটস্টার + ডিজনিতে ২৪ জুলাই মুক্তি পেয়েছে ‘দিল বেচারা’ । দেশ জুড়ে সুশান্তের অগণিত ভক্তকূল সেই সিনেমা দেখতে বসে চোখের জলকে আটকে রাখতে পারেননি । কৃতিও তাঁর ব্যতিক্রম নন । শোনা যায়, ‘রবতা’ ছবির শ্যুটিং চলাকালীন সুশান্ত-কৃতির প্রেম জমে উঠেছিল । পরে যদিও তা পূর্ণতা পায়নি । তবে প্রিয় মানুষের শেষ ছবি পর্দায় দেখা যে কোনও মানুষের কাছেই খুব কঠিন । বুকে পাথর চেপে সেই ছবিই দেখলেন কৃতি । তবে আটকাতে পারলেন না চোখের জল । সুশান্তের উদ্দেশ্যে লেখা তাঁর পোস্টেও সেই যন্ত্রণারই প্রকাশ পরতে পরতে ।

কৃতি লিখলেন, ‘‘নট সেরি, তুমি আবার আমার হৃদয় ভেঙে টুকরো টুকরো করে দিলে । ম্যানির চরিত্রে তোমাকে কতবার ফের জীবন্ত হয়ে উঠতে দেখলাম। বুঝতে পারলাম চরিত্রটির কোন কোন জায়গায় তুমি নিজের সত্ত্বা মিশিয়ে দিয়েছিলে। সব সময়ের মতো, তোমাকে ভাল লাগার সবচয়ে বড় কারণ ছিল তোমার নীরবতা । সেই ভাললাগাটা হল, হয় তুমি খুব বেশি কথা বলতে, না হলে একেবারে নীরব হয়ে যেতে ।’’

Published by: Simli Raha
First published: July 27, 2020, 4:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर