• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ACTRESS KANGANA RANAUT HAS SEED THAT SOMEONE FROM CHINA TRIED TO HACK HER INSTAGRAM ACCOUNT SWD

Kangana Ranaut: তালিবানদের নিয়ে পোস্ট করে ইনস্টাগ্রাম হ্যাকড? কঙ্গনা বললেন, 'চিনের ষড়যন্ত্র'

Kangana Ranaut: তালিবানদের নিয়ে পোস্ট করায় ইনস্টাগ্রাম হ্যাক হয়ে গেল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। অভিনেত্রী তেমনই জানিয়েছেন।

Kangana Ranaut: তালিবানদের নিয়ে পোস্ট করায় ইনস্টাগ্রাম হ্যাক হয়ে গেল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। অভিনেত্রী তেমনই জানিয়েছেন।

  • Share this:

    #মুম্বই: তালিবানদের নিয়ে পোস্ট করায় ইনস্টাগ্রাম হ্যাক হয়ে গেল অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের। অভিনেত্রী তেমনই জানিয়েছেন। এর পিছনে রয়েছে নাকি চিন। তার ইনস্টাগ্রামে নাকি অদ্ভুত কাণ্ড ঘটছে। কঙ্গনা জানিয়েছেন, তিনি তার ইনস্টাগ্রামে একটি স্টোরি আপলোড করেছিলেন। সেই স্টোরি নাকি চিন থেকে কেউ অপারেট করার চেষ্টা করছিলেন। পরে সেই স্টোরি নাকি নিজে থেকেই ডিলিট হয়ে যায়।

    আফগানিস্তানে তালিবানদের শাসন নিয়েও একটি স্টোরি আপলোড করেছিলেন তিনি। সেটিও নাকি উধাও হয়ে যায় মুহূর্তে। বাধ্য হয়ে বোন রঙ্গোলি চান্দেল এর ফোন থেকে নিজের অ্যাকাউন্ট খোলেন কঙ্গনা। তিনি বলছেন, "গতরাতে আমার কাছে নোটিফিকেশন আসে যে, চিন থেকে আমার প্রোফাইল কেউ হ্যাক করার চেষ্টা করছে। মুহূর্তে সেই নোটিফিকেশন উড়ে যায়। পরের দিন সকালে উঠে দেখি, তালিবানদের নিয়ে সমস্ত স্টোরি উধাও। আমার অ্যাকাউন্ট ডিজেবল ছিল। ইনস্টাগ্রামে জানিয়ে তারপর সেটা ঠিক হয়। কিন্তু বারবার আমি আকাউন্ট থেকে লগ আউট হয়ে যাচ্ছিলাম।"

    কঙ্গনার কথায়, "এটি একটি বড় আন্তর্জাতিক ষড়যন্ত্র। অবিশ্বাস্য।" কঙ্গনা সম্প্রতি আফগানিস্তান নিয়ে বেশ কিছু স্টোরি পোস্ট করেন। একটি স্টোরিতে তিনি লেখেন, "এটা দেখুন আর মনে রাখবেন এই তালিবানিদের পুষ্ট করে পাকিস্তান আর আমেরিকা এদের অস্ত্র দেয়। তালিবানিরা এখন আপনার অনেক কাছে। এটা দেখুন। আগামীতে মোদি না থাকলে আপনিও এই জায়গায় থাকতে পারেন।"

    আর একটি স্টোরিতে তিনি লেখেন, "আফগানিস্তানে আজ এ‌‌‌টা রাষ্ট্রপতি ভবনের ছবি এর থেকেই আন্দাজ করতে পারি যে ইসলামিক যাযাবররা বহু বছর আগে কী ভাবে সবচেয়ে সমৃদ্ধশালী দেশ ভারত মাতাকে দখল করেছিল।"

    Published by:Swaralipi Dasgupta
    First published: