Kirron Kher: ব্লাড ক্যান্সারে ভুগছেন অভিনেত্রী-সাংসদ কিরণ খের, দাবি বিজেপির

Kirron Kher: ব্লাড ক্যান্সারে ভুগছেন অভিনেত্রী-সাংসদ কিরণ খের, দাবি বিজেপির

ব্লাড ক্যান্সারে ভুগছেন অভিনেত্রী-সাংসদ কিরণ খের, দাবি বিজেপির

চণ্ডীগড় বিজেপির সভাপতি অরুণ সুদ এই খবর জানিয়েছেন। তাঁর দাবি, গত বছর থেকে ব্লাড ক্যান্সারে ভুগছেন কিরণ খের। এই মুহূর্তে চিকিৎসার মাধ্যমে অনেকটাই সুস্থতার পথে তিনি। সম্প্রতি যে পরীক্ষা হয়েছে কিরণের, তাতে ধরা পড়েছে যে ক্যান্সার কিরণের হাত ও কাঁধে ছড়িয়ে পড়েছে।

  • Share this:

    #চণ্ডীগড়: বলিউড ও রাজনৈতিক জগতের জন্য খুবই মর্মান্তিক খবর। প্রবীণ অভিনেত্রী কিরণ খের, যিনি বিজেপির একজন সাংসদও, ভুগছেন ব্লাড ক্যান্সারে। খের পরিবারের তরফে এই খবরের কোনও সত্যতা এখনও স্বীকার করা না হলেও, এমনই দাবি করেছে বিজেপি নেতৃত্ব। তাদের দাবি, কিরণ খেরের মাল্টিপল মিলোমা রয়েছে, এটি এক ধরনের ব্লাড ক্যান্সার। মুম্বইতে তাঁর চিকিৎসা চলছে।

    চণ্ডীগড় বিজেপির সভাপতি অরুণ সুদ এই খবর জানিয়েছেন। তাঁর দাবি, গত বছর থেকে ব্লাড ক্যান্সারে ভুগছেন কিরণ খের। এই মুহূর্তে চিকিৎসার মাধ্যমে অনেকটাই সুস্থতার পথে তিনি। সম্প্রতি যে পরীক্ষা হয়েছে কিরণের, তাতে ধরা পড়েছে যে ক্যান্সার কিরণের হাত ও কাঁধে ছড়িয়ে পড়েছে। গত বুধবার অরুণ সুদ বিশেষ ভাবে একটি সাংবাদিক সম্মেলন করে জানিয়েছেন, 'গত বছর ১১ নভেম্বর কিরণ খেরের বাঁ হাত ভেঙে যায়। PGIMER-এ পরীক্ষার করানোর পর ধরা পড়ে তাঁর মাল্টিপল মিলোমা রয়েছে। এবং ব্লাড ক্যান্সারের এই প্রকারভেদ তাঁর বাঁ হাত ও ডান কাঁধে ছড়িয়ে পড়েছে। ৪ ডিসেম্বর থেকে মুম্বইতে থেকে চিকিৎসা করাচ্ছেন তিনি।'

    অরুণ সুদ আরও জানিয়েছেন, 'কোকিলেবান হাসপাতালে থেকে চিকিৎসা করিয়েছেন কিরণ। প্রায় ৪ মাসের চিকিৎসার পর এখন অনেকটাই সুস্থতার পথে তিনি। এখন তিনি আর হাসপাতালে ভর্তি নেই। তবে মাঝে মাঝেই কোকিলাবেন হাসপাতালে গিয়ে চেক-আপ করান তিনি।' দীর্ঘদিন ধরেই কিরণ খের রাজনৈতিক ময়দান ও শোবিজ থেকে অনেকটাই দূরে। সে ভাবে সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় নন তিনি। অনেকেই তা নিয়ে কিরণকে প্রশ্ন করেছেন এর কারণ। যদিও কিরণ কোনও উত্তর দেননি।

    ২০১৪ সালে কিরণ খের রাজনীতিতে যোগ দেন এবং বিজেপির সাংসদও নির্বাচিত হন। দেশের উন্নয়নের কাজে নিজেকে নিয়োজিত দাবি করেন কিরণ। সাংসদে তাঁর বক্তব্য যথেষ্ট অনুপ্রেরণানয়। এর পাশাপাশি রিয়ালিটি শো-তেও কাজ করেন তিনি। ব্যক্তিগত জীবনে অভিনেতা অনুপম খেরের সঙ্গে বিয়ে করেছেন তিনি। অনুপমও এখনও স্ত্রীর অসুস্থতা নিয়ে কোনও মন্তব্য করেননি।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর