বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সুস্থ আছেন রাহুল রায় ! হাসপাতাল থেকে ছাড়া হল তাঁকে ! চলবে স্পিচ থেরাপি

সুস্থ আছেন রাহুল রায় ! হাসপাতাল থেকে ছাড়া হল তাঁকে ! চলবে স্পিচ থেরাপি
photo source collected

রাহুলের হাসপাতাল থেকে ডিসচার্জের খবর নিশ্চিত করেছেন পরিচালক নিতিন কুমার গুপ্তা।

  • Share this:

#মুম্বই:  হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন বলিউডের অভিনেতা রাহুল রায়। ভরতি ছিলেন মুম্বই-এর নানাবতী হাসপাতালে। গত ২৬ নভেম্বর ব্রেইন স্ট্রোক হওয়ায় বেশ কিছুদিন হাসপাতালে ভরতি ছিলেন তিনি। কার্গিল-এ শ্যুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়ায় তাঁকে উড়িয়ে নিয়ে আসা হয় মুম্বইতে । রাহুলের হাসপাতাল থেকে ডিসচার্জের খবর নিশ্চিত করেছেন পরিচালক নিতিন কুমার গুপ্তা। পরিচালক গুপ্তা মুম্বই মিররকে জানিয়েছেন, “ডাক্তাররা ওঁকে সোমবারই ছেড়ে দিতে চেয়েছিলেন। কিন্তু বেশ কিছু পেপারওয়ার্ক বাকি ছিল। তাই সময় লেগেছে। রাহুলের বোন পরের দিনই ওঁকে বাড়িতে নিয়ে গিয়েছে।” পরিচালক আরও জানিয়েছেন যে, অভিনেতা রাহুল রায়ের এখন স্পিচ থেরাপি চলবে। কারণ ব্রেইন স্ট্রোকের কারণে তাঁর বাকশক্তির উপর কিছুটা প্রভাব পড়েছে।

রাহুল রায় কার্গিলে শ্যুটিং-এ গিয়েছিলেন পরিচালক নিতিন কুমার গুপ্তা’র ‘এলএসিঃ লিভ দ্য ব্যাটল’ ছবির জন্য। শ্যুটিং শেষে ঠান্ডায় পাহাড়ের সৌন্দর্য্য উপভোগ করছিলেন তিনি। হঠাৎই তাঁর মিনি ব্রেইন স্ট্রোক হয়। প্রথমে কার্গিল থেকে শ্রীনগর এবং এরপর মুম্বইতে নিয়ে আসা হয় তাঁকে।

সোমবার অভিনেতা নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে তিনি বোন এবং বোনের স্বামীর কাঁধে ভর দিয়ে দাঁড়াতে পেরেছেন। অভিনেতা রাহুল রায়ের বোন একটি  ভিডিওতে বলেছেন যে তাঁর দাদা একটু একটু করে সুস্থ হয়ে উঠছেন। অভিনেতার ফ্যানেদেরও তিনি ধন্যবাদ জানিয়েছেন যে তাঁদের ভালোবাসা এবং প্রার্থনা সব সময় তাঁদের সঙ্গে ছিল। Antara Dey

Published by: Piya Banerjee
First published: December 9, 2020, 4:43 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर