'তোমায় কাছে পেতে চাই '! ভি-ডেতে করিনার ছবি পোস্ট করে আবেগে ভাসলেন আমির খান

'তোমায় কাছে পেতে চাই '! ভি-ডেতে করিনার ছবি পোস্ট করে আবেগে ভাসলেন আমির খান
photo source Instagram

আমির ছবি পোস্ট করে লিখেছেন, "তোমায় কাছে পেতে চাই ! কিন্তু ভয় পাই যদি হারিয়ে ফেলি"।

  • Share this:

#মুম্বই: 'দেখা কিস করনেসে নাক বিচমে নেহি আতা'। আমির খানকে চুটিয়ে চুমু খেয়ে এ কথা বলেছিলেন করিনা কাপুর। লাদাখের মনোরম দৃশ্যে চলছিল শ্যুটিং। ছবির নাম 'থ্রি ইডিয়টস'। এই ছবি মুক্তি পেয়েছিল ২০০৯ সালে। সুপারহিট ছবি। এখনও সবাই এই ছবি দেখে। তবে 'থ্রি ইডয়টস'-এর পর কেটে গিয়েছে ১১ বছর। নতুন করে জুটি বাঁধতে দেখা যায়নি করিনা ও আমির খানকে।

তবে তাঁরা আবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন 'লাল সিং চাড্ডা'য়। ছবি শুট শুরু হতেই প্রকাশ্যে এসেছিল আমিরি লুক। পাগড়ি-দাড়-গোঁফে পাক্কা জাঠ অভিনেতা। এবার সামনে এল করিনার ফার্স্ট লুক। পাঞ্জাবি মেয়ের বেশে খুব সুন্দর লাগছে বেবোকে। আজ ভ্যালেন্টাইন ডের দিন এই ছবিতে করিনার লুক সামনে আনলেন খোদ আমির খান। অভৈত চন্দনের পরিচালনায় এবং আমির খানের প্রযোজনায় এই ছবি মুক্তি পাবে এবছরই। তবে আমির ও করিনাকে আবার একসঙ্গে এক ছবিতে দেখা যাবে, এতেই দর্শক খুশি। আমির ছবি পোস্ট করে লিখেছেন, "তোমায় কাছে পেতে চাই ! কিন্তু ভয় পাই যদি হারিয়ে ফেলি"।

 
View this post on Instagram
 

पा लेने की बेचैनी, और खो देने का डर... बस इतना सा है, ज़िंदगी का सफर। #HappyValentinesDay Kareena. I wish I could romance you in every film... comes naturally to me ;-) Love. a.

A post shared by Aamir Khan (@_aamirkhan) on

First published: February 14, 2020, 4:41 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर