Home /News /entertainment /
Aamir Khan-Kiran Rao: ১৫ বছরের সম্পর্ক ভেঙে গিয়েছে! বিচ্ছেদের পরে প্রথম সাংবাদিক বৈঠকে কী বললেন আমির-কিরণ

Aamir Khan-Kiran Rao: ১৫ বছরের সম্পর্ক ভেঙে গিয়েছে! বিচ্ছেদের পরে প্রথম সাংবাদিক বৈঠকে কী বললেন আমির-কিরণ

আমির কিরণ

আমির কিরণ

দাম্পত্য জীবনে ইতি হলেও, বন্ধুত্ব ও পেশার সম্পর্ক একই রকম থাকবেন বলেই জানিয়েছিলেন তাঁরা।

  • Share this:

    #মুম্বই: ১৫ বছরের বৈবাহিক জীবনে কয়েক মাস আগেই দাঁড়ি টেনেছেন অভিনেতা আমির খান (Aamir Khan) ও তাঁর স্ত্রী তথা প্রযোজক কিরণ রাও (Kiran Rao)। কিন্তু দাম্পত্য জীবনে ইতি হলেও, বন্ধুত্ব ও পেশার সম্পর্ক একই রকম থাকবেন বলেই জানিয়েছিলেন তাঁরা। আর সেই মতোই আসন্ন ছবি লাল সিং চাড্ডার কাজ করছেন আমির ও কিরণ। সম্প্রতি ছবি নিয়ে একটি সাংবাদিক বৈঠকও করেছেন। কার্গিলে এই সাংবাদিক বৈঠকটি করেন তাঁরা।

    আমির ও কিরণ জানান, কার্গিলে ছবির শ্যু‌টিং তাঁদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে। শ্যুটিং এর সময়ে প্রশাসনের থেকে এবং স্থানীয়দেরও সহযোগিতা পেয়েছেন। গত বছরই এই শ্যুট করার পরিকল্পনা ছিল তাঁদের। কিন্তু কোভিডের জন্য সেই সময়ে করতে পারেননি বলেও তাঁরা জানান। এই ছবিতে আমিরের বিপরীতে অভিনয় করেছেন করিনা কাপুর। এছাড়া ছবির প্রযোজনা করেছেন কিরণ। কার্গিলের যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এই ছবি।

    প্রসঙ্গত, গত ৩ জুলাই আমির খান ও কিরণ রাও তাঁদের বিচ্ছেদর কথা ঘোষণা করেন।১৫ বছর সুখের সংসার করার পরে এবার তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। সম্পর্কের সমীকরণ বদলালেও এখনো তারা পরিবারের মতই আছে বলেও জানিয়েছেন। দুজনেই নতুন জীবন শুরু করতে চলেছেন বলে ঘোষণা করেছেন। এই ঘোষণার পর নেটদুনিয়ায় একের পর এক ট্রোলিং এর শিকার হতে হয়েছে আমির খান ও কিরণ রাও কে। যদিও সেসবে গুরুত্ব না দিয়ে নিজেরা একসঙ্গে কাজ করে চলেছেন তাঁরা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Aamir Khan, Bollywood News, Kiran Rao

    পরবর্তী খবর