corona virus btn
corona virus btn
Loading

ঈশান খট্টরের সঙ্গে যৌনতায় মাতলেন তাব্বু, দেখুন ‘আ সুটেবল বয়’-এর ট্রেলার

ঈশান খট্টরের সঙ্গে যৌনতায় মাতলেন তাব্বু, দেখুন ‘আ সুটেবল বয়’-এর ট্রেলার
Pic: Instagram

এই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তাব্বু আর ঈশান । পর্দায় ২৪ বছরের ঈশানের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে ৪৮ বছরের তাব্বুকে ।

  • Share this:

#মুম্বই: মুক্তি পেল মীরা নায়ারের নতুন ছবি ‘আ সুটেবল বয়’-এর ট্রেলার । বিবিসি ওয়ানের এই ট্রেলার আজই মুক্তি পেয়েছে । ট্রেলারে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে তাব্বু আর ঈশান খট্টরকে । বিক্রম শেঠের বইয়ের উপর আ সুটেবল বয়- ভিত্তি করে এই সিরিজ। চিত্রনাট্য লিখেছেন অ্যান্ড্রু ডেভিস ।

এই প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তাব্বু আর ঈশান । একজনের বয়স ৪৮, অন্যজন সবে মাত্র ২৪ । ছবির ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে, দুই অসম বয়সীর সম্পর্কের রসায়ন ফুটে উঠবে ছবির গল্পে । স্বাধীনতার পরের প্রেক্ষাপটে চারটি পরিবারের গল্প বলা হচ্ছে গোটা ছবিতে । প্রধান চরিত্রে রয়েছেন রূপা মেহরা (মাহিরা কক্কর) । যিনি তাঁর ১৯ বছর বয়সী মেয়ে লতা (তানিয়া মানিকতলা)-র জন্য একটি ‘আ সুটেবল বয়’ ছেলে খুঁজছেন বিয়ে দেওযার জন্য । এর মধ্যেই জড়িয়ে পড়ে মান কাপুর (ঈশান খট্টর), তাঁর বাবা মহেশ কাপুর (রাম কাপুর) এবং সহিদা বাঈ (তাব্বু) ।

‘নো ফিল্টার নেহা’ টক শোয়ে উপস্থিত হয়ে ঈশান দর্শকদের সঙ্গে শেয়ার করেছিলেন এই রকম একটা চরিত্রে তাব্বুর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা । বলেছিলেন, উনি এতটাই অসাধারণ, ওঁনার সঙ্গে অভিনয় করার সময় নিজের পরিশ্রম অর্ধেক হয়ে যায় ।

এই নিয়ে দ্বিতীয়বার মীরা নায়ারের সঙ্গে কাজ করছেন তাব্বু । প্রথমবার তিনি অভিনয় করেছিলেন ‘দ্য নেমশেক’-এ । সেখানে তাঁর কো-অ্যাক্টর ছিলেন প্রয়াত অভিনেতা ইরফান খান ।

Published by: Simli Raha
First published: July 13, 2020, 4:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर