corona virus btn
corona virus btn
Loading

ওটিটিতে সুপারহিট ! ১৮ ঘণ্টার মধ্যেই ৭৫ মিলিয়ন মানুষ দেখে ফেললেন 'দিল বেচারা'

ওটিটিতে সুপারহিট ! ১৮ ঘণ্টার মধ্যেই ৭৫ মিলিয়ন মানুষ দেখে ফেললেন 'দিল বেচারা'
photo source Instagram

ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া সব থেকে বড় হিট 'দিল বেচারা'।

  • Share this:

#মুম্বই: দিল বেচারা। সুশান্ত সিং রাজপুত অভিনীত ছবি। এই ছবি সুশান্তের আবেগে ভরা। মিষ্টি হাসির ছেলেটার শেষ অভিনয় দেখার জন্য অপেক্ষায় ছিল গোটা দেশ। শুক্রবার সাড়ে সাতটায় ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পায় এই ছবি। ঝড়ের গতিতে মানুষ দেখতে শুরু করে 'দিল বেচারা'।

এতক্ষণে মানুষের জানা হয়ে গিয়েছে ছবির গল্প। মুকেশ ছাবড়া পরিচালিত ছবি ইতিমধ্যে প্রশংসা পেতে শুরু করেছে বলিউডের। ছবি কেমন হয়েছে সে প্রশ্ন এখন বৃথা! কারণ এই ছবি জুড়ে মানুষ শুধু সুশান্তকেই দেখতে চাইবে। তবে নিজের জীবনের মতোই সিনেমাতেও মৃত্যুই অভিনেতা বা ম্যানির শেষ পরিণতি। সিনেমার পর্দাতেও সুশান্তের চোখে মুখে ফুটে উঠেছিল গভীর অবসাদ। যা এড়াইনি সিনেমা প্রেমীদের চোখ। অবসাদ তাঁর মনে হয়তো এই ছবিতে অভিনয়ের সময় থেকেই বাসা বেঁধেছিল। অনবদ্য শেষ অভিনয়ে ভক্তদের আরও একবার কাঁদিয়ে গেলেন সুশান্ত।

'দিল বেচারা' মুক্তির ১৮ ঘণ্টার মধ্যেই ৭৫ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এই ছবি। হটস্টার অফিসিয়াল ফিগার এখনও প্রকাশ করেনি। তবে জানা গিয়েছে ৭৫ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন এই ছবি। এটা রাফ ফিগার।  ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া সব থেকে বড় হিট 'দিল বেচারা'। ১৮ ঘণ্টার রিপোর্টেই 'দিল বেচারা' পিঁছনে ফেলেছে বলিউডের সব ছবিকে। এখন হটস্টারের সঠিক রিপোর্টের অপেক্ষায় বলিউড। সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত হোক বা না হোক, মানুষের ভালবাসা তাঁর প্রতি কতটা গভীর ছিল তার প্রমাণ 'দিল বেচারা'। প্রসঙ্গত এই ছবিতে শুধু সুশান্ত নয়, ভাল অভিনয় করেছেন সঞ্জনাও। খুব সামান্য হলেও মনে দাগ কাটবে শাশ্বত চট্টোপাধ্যায়ের অভিনয়। কম যান না স্বস্তিকাও। কিজি বাসুর মায়ের চরিত্রে তিনিও অসাধারণ।

Published by: Piya Banerjee
First published: July 25, 2020, 8:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर