• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • অবিকল লতার গলা ! অভাবের সংসারে গানই একমাত্র ভরসা ! বিপাশা দাসের গান ভাইরাল

অবিকল লতার গলা ! অভাবের সংসারে গানই একমাত্র ভরসা ! বিপাশা দাসের গান ভাইরাল

Bipasha Das

Bipasha Das

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিপাশা দাসের গান শেয়ার হতেই ভাইরাল হয়। অভাবের সংসার সামলেও তিনি গানকে আঁকড়ে ধরে রয়েছেন। কোথাও গান না শিখেও যে এত ভাল গান করা যায় তা বিপাশাকে দেখেই বোঝা যায়।

  • Share this:

    #চাকদহ: ছোট চায়ের দোকানে চা বিক্রি করে কোনও রকমে সংসার চালান। তার মধ্যেই গান কে ভালোবেসে রেডিও টিভি দেখে গান শেখা। তাঁর গাওয়া গানের ভিডিও নেটদুনিয়ায় আপলোড হতেই রাতারাতি ভাইরাল সেই ভিডিও। মিউজিক ছাড়া তাঁর সুরের জাদু মন ভরিয়েছে লক্ষ লক্ষ মানুষকে। তিনি নদিয়ার চাকদহের গৃহবধূ বিপাশা দাস। অনেকেই বলছেন রানু মন্ডল যদি সুযোগ পায় তিনি কেন পাবেন না। একটু ঘুরলেই দেখা যাবে বাংলার গ্রামে গঞ্জে বহু মানুষের মধ্যে লুকিয়ে আছে হাজারও প্রতিভা গলায় সুর থাকলেও যোগাযোগের কারণে সাফল্য পাচ্ছেনা অনেকেই। তেমনই একটি প্রতিভা লুকিয়ে কাঁদছে নদিয়ার চাকদহের গোসাই পাড়ার বাসিন্দা বিপাশা দাসের মধ্যে।

    বিপাশা দাস কোনওদিন গান শেখার সুযোগ পাননি। অভাবের সংসার। সেখানে মেয়ের যত ভালোই গলা হোক না কেন, গান শেখাবার ক্ষমতা ছিল না তাঁর বাবার। কিন্তু চেষ্টা ছাড়েননি বিপাশা। তাঁর গানের গলা একেবারে লতার মতো। শুনে শুনে তিনি শিখেছেন এই গান। গানের ভালোবাসা থেকে তিনি বিয়ে করেছিলেন এক খোল বাদককে। তারপর টিনের চালের ঘরে সুখের সংসার। সন্তানদের বড় করা। পাড়ার মোড়ে ছোট্ট চায়ের দোকান চালিয়েই সংসার চলে বিপাশা দাসের। স্বামী মাঝে মধ্যে খোল বাজানোর বরাত পান। অবসর সময়ে দু'জনে মিলে মেতে ওঠেন গান চর্চায়।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিপাশার গান শেয়ার হতেই ভাইরাল হয়। অভাবের সংসার সামলেও তিনি গানকে আঁকড়ে ধরে রয়েছেন। কোথাও গান না শিখেও যে এত ভাল গান করা যায় তা বিপাশাকে দেখেই বোঝা যায়। তাঁর এই প্রতিভার কদর করেছে গোটা নেট দুনিয়া। উল্লেখ্য এর আগেও নদীয়ার রানাঘাটের রানু মন্ডল রাতারাতি নেটদুনিয়ায় বিখ্যাত হয়ে যায় তার একটি গানের ভিডিও ঘিরে। এরপর তিনি অনেক সুযোগ পেয়েছিলেন তার প্রতিভা তুলে ধরার। সকলেই বলছেন বিপশা দাসের সুযোগ পাওয়া দরকার। কেন তিনিও নিজের প্রতিভা গোটা দেশের সামনে তুলে ধরার সুযোগ পাবেন না ! আপাতত নেট মাধ্যমে তুমুল ভাইরাল তাঁর গান।

    Published by:Piya Banerjee
    First published: