Viral Video: একের পর এক চুমু ! লাজ-লজ্জা ভুলে হোলিতে বরকে আদরে ভরালেন বিপাশা বসু

Viral Video: একের পর এক চুমু ! লাজ-লজ্জা ভুলে হোলিতে বরকে আদরে ভরালেন বিপাশা বসু

Bipasha Basu

Bipasha basu: করণের সঙ্গে বিপাশার প্রেম চর্চায় থাকে সব সময়। মাঝে মধ্যেই নানা প্রেমের ভিডিও পোস্ট করেন নায়িকা।

  • Share this:

    #মুম্বই: বিপাশা বসু ( Bipasha basu) মানেই উত্তেজনা, উন্মাদনা। এই বাঙালি মেয়েকে যখন মানুষ জন আব্রাহামের সঙ্গে 'জিসম' ছবিতে অভিনয় করতে দেখেছিল, তখন ঝড় বয়ে গিয়েছিল। কলকাতার মেয়ের রূপে মুগ্ধ হয়েছিল গোটা বলিউড। বিপাশার 'জাদু হ্যায় নেশা হ্যায়' গানে মাতাল হয়েছিল গোটা দেশ। ঘন কালো কাজল, ছিপছিপে শরীর, আর যৌবনের ছোঁয়ায় মাত করেছিলেন বিপাশা বসু। একের পর এক বলিউডি ছবিতে তিনি ঝড় তুলেছিলেন। বিপাশার প্রেমে মজেছিল গোটা বলিউড। অভিনয়ের সূত্র ধরেই তিনি ভালোবেসে ফেলেন জন আব্রাহামকে। বিপাশা সব সময় খুব সাহসী। সাহসী দৃশ্যে অভিনয় হোক বা সাহসী পোশাক, সবেতেই বিপাশা ছিলেন সব থেকে হট।

    জন আব্রাহামের সঙ্গে প্রেম এক সঙ্গে থাকা। কিন্তু বেশ কয়েক বছর পর সম্পর্কে চিড় ধরে। একে অপরকে ছেড়ে বেরিয়ে আসেন তাঁরা। এরপর বলিউডে কাজ কমিয়ে দেন বিপাশা। তিনি ফের ভালোবেসে বিয়ে করেন করণ সিং গ্রোভারকে। বিপাশার প্রথম বিয়ে হলেও, করণের তৃত্বীয় বিয়ে ছিল। সকলেই বলেছিলেন কেন বিয়ে করছেন করণকে? এ বিয়ে টিকবে না। কিন্তু সব জল্পনায় জল ঢেলে তিন বছর সুখে সংসার করছেন বিপাশা ও করণ। না ভালোবাসা তো কমেইনি। উল্টে বেড়ে গিয়েছে।

    করণ ধারাবাহিকে অভিনয় করেই কেরিয়ার তৈরি করেন। কয়েকটি ছবিতেও অভিনয় করেছেন। কিন্তু বিপাশাকে বিয়ের পর তাঁর জীবন বদলে যায়। বিপাশা ভালোবাসায় ভরিয়ে দেন। করণের সঙ্গে বিপাশার প্রেম চর্চায় থাকে সব সময়। মাঝে মধ্যেই নানা প্রেমের ভিডিও পোস্ট করেন নায়িকা। হোলির দিনও একটি দারুণ ভিডিও শেয়ার করলেন বিপাশা। তিনি করণকে রঙ মাখাতে মাখাতে চুমুতে ভরিয়ে দেন। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই ভাইরাল হয়ে যায়। তবে অনেকে আবার এই ভিডিও দেখে সমালোচনা করেছেন নায়িকার। অনেকে বলেছেন, 'লাজ লজ্জার মাথা খেয়ে চুমুনা খেলেই নয়! " যদিও তাঁর কোনও জবাব দেননি অভিনেত্রী। কারণ এটা নিছক ভালোবাসার ও আনন্দের ভিডিও। এখানে সবটাই পবিত্র।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর