বিধ্বস্ত বিগ বসের বাড়ি, সর্বত্র জল থইথই, প্রতিযোগীদের সরিয়ে নিয়ে যাওয়া হল হোটেলে

নিভারের দাপটে বিগ বস তামিল ৪ রিয়্যালিটি শো পড়েছে বেশ সমস্যার মুখে

নিভারের দাপটে বিগ বস তামিল ৪ রিয়্যালিটি শো পড়েছে বেশ সমস্যার মুখে

  • Share this:

#চেন্নাই: বিগত ২ দিন ধরেই চলছে প্রকৃতির তাণ্ডবলীলা। আমফান ঘূর্ণিঝড়ে যে রকম ভাবে বিপর্যয়ের মুখে পড়েছিল শহর কলকাতা, সম্প্রতি নিভার ঘূর্ণিঝড়ের মুখে ঠিক সে জায়গায় দাঁড়িয়ে রয়েছে চেন্নাই শহর এবং শহরতলি। দক্ষিণ ভারতের এই গুরুত্বপূর্ণ ঘনবসতি এলাকায় এখন কেবলই ঝড়ো হাওয়া আর বৃষ্টির যুগলবন্দি। নানা দিক থেকে তা সমস্যায় ফেলেছে অধিবাসীদের, অতিষ্ঠ করে তুলেছে জনজীবন।

এ বার সেই সূত্রেই আরও এক খবর পাওয়া গেল বিনোদন দুনিয়া থেকে। জানা গেল যে সেখানেও নিভারের তাণ্ডব অব্যাহত। খবর বলছে যে, নিভারের দাপটে বিগ বস তামিল ৪ রিয়্যালিটি শো পড়েছে বেশ সমস্যার মুখে। প্রকৃতিই আপাতত গ্রহণ করেছে এ ক্ষেত্রে বিগ বসের ভূমিকা, ফলে রিয়্যালিটি শোয়ের বাড়ির অন্দরমহল না কি কার্যত বিধ্বস্ত হয়ে পড়েছে, সর্বত্র জল থইথই !

জানা গিয়েছে, এই দুর্দশা বাড়ির চাল ভেঙে বৃষ্টির জমা জলে ঘটেনি! আসলে বিগ বস তামিল ৪-এর বাড়িটি অবস্থিত ওই অঞ্চলের প্রসিদ্ধ চেম্বরাবক্কম বাঁধের কাছে। প্রকৃতির রুদ্ররোষে সেই বাাঁধের জল ফুলে উঠে বন্যা-পরিস্থিতির সৃষ্টি করেছে। ফলে বাঁধ ছাপিয়ে জল ঢুকে এসেছে বিগ বস তামিল ৪-এর বাড়িতে। আতঙ্কিত প্রতিযোগী সেলিব্রিটিরা।সূত্রের খনবর, এহেন ভয়াবহ পরিস্থিতিতে তাঁরা বিগ বসের কাছে অন্যত্র উঠে যাওয়ার আবেদন জানান। বলা হয়, যত দিন না পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে, তাঁদের যেন অন্য কোথাও জায়গা করে দেওয়া হয়। সেই আবেদন মঞ্জুরও করেছেন বিগ বস। ফলে, আপাতত না কি প্রতিযোগীদের নিকটস্থ এক পাঁচতারা হোটেলে স্থানান্তরিত করা হয়েছে। চলছে পাম্প করে জমা জল বের করে দেওয়ার কাজ। বাড়ি সাফাইয়ের কাজ শেষ হয়ে গেলেই তাঁদের আবার ফিরিয়ে আনা হবে। এ পরিস্থিতিতে সঙ্গত ভাবেই শোয়ের সম্প্রসারণ নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এই যে অন্যত্র স্থানান্তরিত করা হল প্রতিযোগীদের- তাতে টিভির পর্দায় এখন কী দেখানো হবে? জানা গিয়েছে, হোটেলে থেকেও বিগ বসের দেওয়া কাজ তামিল করে চলেছেন প্রতিযোগীরা।

Published by:Rukmini Mazumder
First published: