Home /News /entertainment /
Bigg Boss|Rakhi Sawant: ঘরে বাইরে তোলপাড়! আচমকা বিগ বস থেকে বাদ পড়লেন রাখি সাওয়ান্ত

Bigg Boss|Rakhi Sawant: ঘরে বাইরে তোলপাড়! আচমকা বিগ বস থেকে বাদ পড়লেন রাখি সাওয়ান্ত

রাখি সাওয়ান্ত ৷ ফাইল ছবি ৷

রাখি সাওয়ান্ত ৷ ফাইল ছবি ৷

Bigg Boss|Bollywood's controversial Lady|Rakhi Sawant|Bollywood Latest Updates|Entertainment|Gossip: রাখি জানান যে তিনি আর ওই বাড়িতে নেই।

  • Share this:

#নয়াদিল্লি: 'বিগ বস ১৫' (Bigg Boss 15) এখন প্রায় শেষ হওয়ার দোরগোড়ায় দাঁড়িয়ে আছে। শো শেষ হওয়ার আগেই বিগ বসের বাড়ির বাইরে গেলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। এই চমকে দেওয়ার মতো খবর রাখি সাওয়ান্ত নিজেই জানিয়েছেন সবাইকে। চমকে দেওয়ার মতো বলা হচ্ছে তার কারণ রাখি হলেন বিনোদনের রানি। তিনি যে কোনও শোয়ে থাকলে যে হাই ভোল্টেজ নাটক হয় সেটা দর্শকদের চেয়ারের সঙ্গে আটকে রাখে। আর সেই কারণেই রাখি বাদ পড়ায় হতাশ হয়েছেন অভিনেত্রীর ভক্তরা। শোয়ের আগামী কিছু পর্বে দেখা যাবে আরও কিছু প্রতিযোগী বিগ বসের বাড়িতে নতুন করে প্রবেশ করছেন। তারপর প্রতিযোগীদের একজনকে বাড়ি থেকে বের করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হবে।

সূত্র অনুসারে, একটি টাস্কের সময়, সমস্ত প্রতিযোগীকে দর্শকদের বিনোদন দিতে দেখা যাবে। নিয়ম অনুযায়ী, যে প্রতিযোগীকে দর্শকরা সর্বনিম্ন নম্বর দেবেন, তিনি সেরা ছয়জন প্রতিযোগীর মধ্যে একজন হতে পারবেন না এবং শো থেকে বের হয়ে যাবেন। যদিও 'বিগ বস ১৫' থেকে রাখিকে এখনও বের হতে দেখা যায়নি, কিন্তু রাখি নিজেই এই কথা সোশ্যাল মিডিয়ায় বলে দিয়েছেন।

আরও পড়ুন:  Hot Monalisa: ৩৯-এও আগুন ঝরাচ্ছেন মোনালিসা! লাল পোশাকে সুপার হট, তীব্র অশ্লীল মন্তব্য পেটিকোট পরে 'শাড়ি পরতে ভুলে গিয়েছেন?'

তিনি যখন পাপারাৎজিদের সঙ্গে দেখা করেন তখন সাংবাদিকরা তাঁর কাছে 'বিগ বস ১৫' সম্পর্কে প্রশ্ন করেন। রাখি জানান যে তিনি আর ওই বাড়িতে নেই। সাংবাদিকরা এও জানতে চান যে রাখের মত অনুযায়ী কে বিগ বসের ট্রফি জিততে পারে। যদিও রাখি বলেন এই বিষয়ে তিনি এখন কিছুই বলতে পারবেন না।

আরও পড়ুন:  DJ Bravo Srivalli Dance: ওয়ার্নার, রায়নার পর এবার 'পুষ্পা জ্বরে' আক্রান্ত ব্রাভো! দেখুন ভাইরাল ভিডিও

নিজের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্ট-এ থেকে 'বিগ বস ১৫' থেকে বেরিয়ে যাওয়ার কথা বলেছেন রাখি। নিজের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, 'আমি বাইরে আছি।' ক্যাপশনের সঙ্গে একটি হাসির ইমোজিও শেয়ার করেছেন তিনি। অভিনেত্রীর সমস্ত ভক্ত মন্তব্য করে তাঁকে বাদ দেওয়ায় তাঁদের হতাশা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

আরও পড়ুন:  Nirbhaya Squad: নারীসুরক্ষায় নির্ভয়া স্কোয়াড, প্রশংসায় সলমান ক্যাটরিনা-সহ গোটা বলিউড

রাখির ভক্তদের জন্য সবচেয়ে আশ্চর্যের বিষয় হল এই যে ভরপুর বিনোদন দেওয়ার পরেও কীভাবে তিনি বাদ হয়ে যেতে পারেন। রাখি হেরে যাওয়ার পাত্রী নন বলে মনে করছেন অনেকেই। রাখি আত্মবিশ্বাসী ছিলেন যে তিনিই এবার 'বিগ বস' ট্রফি জিতবেন, কিন্তু ড্রামা ক্যুইনের সেই স্বপ্ন পূর্ণ হল না।

First published:

Tags: Bigg Boss 15, Rakhi Sawant

পরবর্তী খবর