Home /News /entertainment /
Bigg Boss OTT: ‘বিগ বসের ঘরে আমার মতো আপনারা দ্বিতীয় আর কাউকে খুঁজে পাবেন না’, দাবি অভিনেতা জীশান খানের 

Bigg Boss OTT: ‘বিগ বসের ঘরে আমার মতো আপনারা দ্বিতীয় আর কাউকে খুঁজে পাবেন না’, দাবি অভিনেতা জীশান খানের 

Zeeshan Khan

Zeeshan Khan

মানুষকে এটাই বলতে চাই ভিড়ের মধ্যে না গিয়ে নিজেকে ভিড় থেকে আলাদা করার চেষ্টা করুন, বললেন জীশান খান ৷ 

  • Share this:

#মুম্বই: ৮ অগাস্ট থেকে Voot-এ শুরু হয়ে গিয়েছে Bigg Boss OTT । শোয়ের সূচনা করেছেন পরিচালক করণ জোহর (Karan Johar)। OTT-এর পর বিগ বস সিজন ১৫ (Bigg Boss Season 15) এক্সক্লুসিভলি লঞ্চ করা হবে Colors টিভি। বিগ বসের ওয়েব ভার্সনটিতে রয়েছেন গায়িকা নেহা ভাসিন (Neha Bhasin), অভিনেতা করণ নাথ (Karan Nath) ও টেলি অভিনেতা জীশান খানকে (Zeeshan Khan)।

হিন্দি টিভি সিরিয়াল কুমকুম ভাগ্য (KumKum Bhagya) থেকে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন জীশান। সম্প্রতি, বিগ বসের মঞ্চ থেকে জীশানের একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে অভিনেতাকে দেখা যায় বাথরোব পরে। এই বিষয়ে জীশান বলেন, “আমি চেয়েছিলাম বিগ বস আমাকে একটা সুযোগ দিক। আমি সমস্ত দর্শকদের দেখাতে চাই জীশান খান আসলে কে। আমি অন্যান্য অভিনেতাদের মতো নই। সবসময় মনে রাখবেন যতক্ষণ না পর্যন্ত কারোর জীবন নিয়ে প্রশ্ন তোলা হয়, ততক্ষণ সেই ব্যক্তি কেমন আপনি জানতে পারবেন না। কিছু মানুষ আমার বাথরোব ভিডিওটিকে নিম্নমানের পাবলিসিটি বলেছে। আমি একটা জনপ্রিয় টিভি সিরিয়ালের মুখ থেকেছি, তাই এসব করার আমার কোনও দরকার নেই। আমি তাই মানুষকে এটাই বলতে চাই ভিড়ের মধ্যে না গিয়ে নিজেকে ভিড় থেকে আলাদা করার চেষ্টা করুন।”

এরপরই জীশান বিগ বসে তাঁর গেম প্ল্যান নিয়ে বলেন, “যখন আমি কিছু মানুষকে বিগ বসে আসার কথা জানাই। তখন তাঁরা আমাকে বলে গো অ্যান্ড ফাইট। কিন্তু আমার মনে হয় তাঁরা সবাই একই ভিড়ে যেতে চায়। বিগ বসের বাড়িতে এমন কেউ নেই যে আমার মতো রিস্ক নিতে পারবে।”

অনেকেই মনে করছেন এই শোতে জীশান ব্যাপক কন্ট্রোভার্সি তৈরি করতে চলেছে। এই প্রসঙ্গ উল্লেখ করে অভিনেতা বলেন, “আমি খোলা বইয়ের মতো। আমি ৯ ঘণ্টা ধরে ক্যামেরার সামনে দাঁড়িয়ে থেকে শো করেছি। এরপর আমি যখন নিজের ব্লগ তৈরি করি তখন প্রায় ২৪ ঘণ্টায় এসবের মধ্যে কেটে যায়। আমি শুটের পর কী করি আমার ব্লগে সেইসব নিয়ে আলোচনা করি। তাই আমার পুরো জীবনটা সকলের সামনে খোলা রয়েছে। আমি গতবারের শোয়ের কিছু অংশ দেখেছি। তাই কন্ট্রোভার্সি নিয়ে আমি বিশেষ ভয় পাই না।”

শোয়ের কর্মকর্তারা জানিয়েছেন Bigg Boss OTT-তে যিনি সেরা পারফর্ম করবেন তিনি বিগ বস সিজন ১৫ -এ যাওয়ার সুযোগ পাবেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Bigg Boss OTT, Zeeshan Khan

পরবর্তী খবর