বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

বিতর্কিত বিজেপি-নেত্রী এবার আসতে চলেছেন বিগ বসের বাড়িতে, তাঁর সম্পর্কে জেনে নিন চট করে!

বিতর্কিত বিজেপি-নেত্রী এবার আসতে চলেছেন বিগ বসের বাড়িতে, তাঁর সম্পর্কে জেনে নিন চট করে!

সোনালির বক্তব্য- তিনি না কি বিগ বসের ভক্ত! তাই অফার আসার সঙ্গে সঙ্গে রাজি হয়ে গিয়েছেন!

  • Share this:

বিগ বসের বাড়িতে লোকের আনাগোনা হয় মূলত একটাই কারণে- বেশ কিছু দিন প্রচারে থেকে লোকের কাছে নিজেকে আরও বেশি পরিচিত করে তোলা! এই কাজটা যিনি যত ভালো ভাবে করে উঠতে পারেন, তাঁর মোটামুটি ভবিষ্যতের চিন্তা থাকে না বললেই চলে! জনতা তাঁকে দেখতে চাইছেন, এই জনপ্রিয়তায় একের পর এক কাজ জুটে যায় তাঁর শো ওয়ার্ল্ডে।

কথা হল, সোনালি ফোগটকে (Sonali Phogat) কি এই তালিকায় রাখা যায়?

আসলে খবর মিলেছে যে সোনালি সম্প্রতি বিগ বস ১৪-র ধারাবাহিকতায় নিজেকে যুক্ত করতে চলেছেন। এখন যদি তাঁর অভিনয়সত্ত্বার কথা ধরা হয়, সে তো বরাবরই থেকে গিয়েছে দেশের বিনোদন জগতে মেইনস্ট্রিম থেকে কিছু দূরে। কেন না, মূলত পঞ্জাবি আর হরিয়ানভি নানা মিউজিক ভিডিওতেই মুখ দেখিয়ে বিখ্যাত হয়েছিলেন সোনালি, সঙ্গে রয়েছে দু'-একটা ধারাবাহিকে কাজের অভিজ্ঞতাও! ব্যস, ওই পর্যন্তই!

কিন্তু এ দিক থেকে সোনালির বিগ বসের বাড়িতে যাওয়ার কোনও সার্থকতা নেই। কেন না, অনেক দিন হয়ে গেল অভিনয় জগতের সঙ্গে আর সে ভাবে যুক্ত নন তিনি। বরং এখন রাজনীতির সঙ্গেই রয়েছে তাঁর ঘনিষ্ঠ সম্পর্ক। ২০১৯ সালে আদমপুর থেকে লোকসভা নির্বাচন লড়েছিলেন তিনি, তাতে জিতে উঠতে পারেননি। তা বলে রাজনীতির জগতে তিনি হেলাফেলা করার মতো কেউ নন, বরং তিনিই ভারতীয় জনতা পার্টি বা বিজেপি-র মহিলা মোর্চার ন্যাশনাল ভাইস প্রেসিডেন্ট!

তা হলে?

সোনালির বক্তব্য- তিনি না কি বিগ বসের ভক্ত! তাই অফার আসার সঙ্গে সঙ্গে রাজি হয়ে গিয়েছেন! এখন যদিও একটু নার্ভাস হয়ে রয়েছেন, তবুও সবাইকে ষোল আনা বিনোদনের প্রতিশ্রুতি দিয়েছেন তিনি!

সোনালি যে সেটা পারবেন, তাতে সন্দেহ নেই! চলতি বছরেই এফআইআর দায়ের হয়েছে তাঁর নামে। অভিযোগ বেশ গুরুতর- প্রকাশ্যে সরকারি কর্মীকে জুতোপেটা করা! হিসার জেলার বালসমন্দ গ্রামের বাজারে ঘটনাটি ঘটিয়ে বিতর্কের কেন্দ্রে এসেছিলেন তিনি।

বিগ বস বোধহয় সে সব বুঝে-শুনেই তাঁকে শো-তে আসার প্রস্তাব দিয়েছে! বিতর্কিত নন, এমন কাউকে বড় একটা এই শো ডেকে পাঠায় কি?

Published by: Elina Datta
First published: December 23, 2020, 2:32 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर