বিগ বসের বাড়ি না কি কুরুক্ষেত্র? মেরে রাখি সাওয়ান্তের নাক ফাটিয়ে দিলেন জেসমিন ভাসিন, ভাইরাল ভিডিও!

বিগ বসের বাড়ি না কি কুরুক্ষেত্র? মেরে রাখি সাওয়ান্তের নাক ফাটিয়ে দিলেন জেসমিন ভাসিন, ভাইরাল ভিডিও!

বুনো ওল আর বাঘা তেঁতুলের প্রবাদ যে এ রকম জ্বলন্ত সত্যিতে পরিণত হবে, সেটা বিগ বস ১৪ (Bigg Boss 14) না দেখলে বিশ্বাস হত না।

বুনো ওল আর বাঘা তেঁতুলের প্রবাদ যে এ রকম জ্বলন্ত সত্যিতে পরিণত হবে, সেটা বিগ বস ১৪ (Bigg Boss 14) না দেখলে বিশ্বাস হত না।

  • Share this:
বুনো ওল আর বাঘা তেঁতুলের প্রবাদ যে এ রকম জ্বলন্ত সত্যিতে পরিণত হবে, সেটা বিগ বস ১৪ (Bigg Boss 14) না দেখলে বিশ্বাস হত না। যাঁরা খুব মন দিয়ে এই শো দেখেন তাঁদের কাছে অজানা নয় যে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) এই শোয়ে এসেছেন একজন চ্যালেঞ্জার হিসেবে। আর এ বার শোয়ের অন্য প্রতিযোগী জেসমিন ভাসিনের (Jasmin Bhasin) সঙ্গে চুলোচুলি করতে দেখা গেল রাখিকে। এমনিতেই কোমর বেঁধে ঝগড়া করায় রাখি সিদ্ধহস্ত, কিন্তু তাঁকেও টেক্কা দিয়ে গেলেন জেসমিন! সম্প্রতি একটি প্রোমোতে এ রকমই কিছু অপ্রীতিকর দৃশ্য চোখে পড়ল! প্রোমোতে দেখা যাচ্ছে যে জেসমিন ও রাখি উভয়েই বিগ বসের বাড়ির রান্নাঘর বা কিচেন এরিয়ায় রয়েছেন। রাখি তাঁর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সবাইকে অভিশাপ দিচ্ছেন এই বলে যে যদি কেউ কফি নিয়ে কোনও কথা বলেন, তা হলে তাঁর সঙ্গে কোনও একটা দুর্ঘটনা ঘটবে। শোয়ের অন্য এক প্রতিযোগী অ্যালি গনি (Aly Goni) সেই সময় রান্নাঘরে রান্না করছিলেন। রাখির এই জাতীয় মন্তব্যে তিনি অত্যন্ত বিরক্ত বোধ করেন এবং বলেন যে রাখি কী ভাবে এই সব বলতে পারে সেটা ভেবে তিনি বিস্মিত হয়ে যাচ্ছেন।
View this post on Instagram

A post shared by ColorsTV (@colorstv)

ইন্সটাগ্রামে (Instagram) চ্যানেলের পেজের একটি প্রোমো ভিডিওতেও দেখা যাচ্ছে যে রাখি চিৎকার করে বলছেন- যদি কেউ তাঁর জীবনে উঁকিঝুঁকি মেরে গোয়েন্দাগিরি করতে চান, তা হলে তাঁর পা ভেঙে যাবে। পরের ক্ষণেই দেখা যাচ্ছে রাখি জেসমিনকে প্রশ্ন করছেন যে কেন জেসমিন তাঁর পিছনে গোয়েন্দার মতো ঘুরছেন। এতে জেসমিনেরও সপাট উত্তর- বেশ করেছি! দেখা যাচ্ছে যে একটি কালো রঙের ডাক হুড জোরে রাখির মাথায় এসে ঠেসে দিচ্ছেন জেসমিন! এই কাণ্ড ঘটিয়ে জেসমিন এটাও বলেন তাঁর মুখোমুখি হলে এ রকমই হবে! তার পরেই রাখি প্রচণ্ড কান্নায় ভেঙে পড়েন! বলেন যে এই আঘাতে না কি তাঁর নাক ভেঙে গিয়েছে! দু’একজন প্রতিযোগী এই শুনে এগিয়ে এলে জেসমিন চিৎকার করে বলতে থাকেন যে আসলে রাখির কিছুই হয়নি, তিনি সবার সহানুভূতি পাওয়ার জন্য নাটক করছেন! হাউমাউ করে কাঁদতে কাঁদতে টেবিলে দুমদুম করে মাথা ঠুকতেও দেখা যায় রাখিকে! বিগ বসের বাড়িতে নাটকের অন্ত নেই এটা ঠিকই! আর রাখীর মতো ড্রামা কুইন সেখানে থাকলে যে সেটা আরও মশলাদার হবে, সে তো বোঝাই যাচ্ছে! দেখা যাক, পরে কী হয়, সত্যি তাঁর নাক ভেঙে গিয়েছে না কি!
Published by:Elina Datta
First published: