আরশি, রুবিনার সঙ্গে ঝামেলা; রাগে বিগ বসের ঘরে জিনিসপত্র ভাঙলেন দেবলীনা

আরশি, রুবিনার সঙ্গে ঝামেলা; রাগে বিগ বসের ঘরে জিনিসপত্র ভাঙলেন দেবলীনা
২১ ফেব্রুয়ারি বিগ বস ১৪-র গ্র‌্যান্ড ফিনালে। তার আগে হাতে রয়েছে মাত্র কয়েকদিন। কে এই পর্বের বিজয়ী হচ্ছেন এবং কে-ই বা বিগ বসের ট্রফি বাড়িতে নিয়ে যাবেন, সেই দিকেই তাকিয়ে বিগ বস ভক্তরা।

২১ ফেব্রুয়ারি বিগ বস ১৪-র গ্র‌্যান্ড ফিনালে। তার আগে হাতে রয়েছে মাত্র কয়েকদিন। কে এই পর্বের বিজয়ী হচ্ছেন এবং কে-ই বা বিগ বসের ট্রফি বাড়িতে নিয়ে যাবেন, সেই দিকেই তাকিয়ে বিগ বস ভক্তরা।

  • Share this:

#মুম্বই:  বিগ বসের ঘর মানেই একদিকে যেমন একসঙ্গে প্রচুর আনন্দ, এন্টারটেইনমেন্ট, অন্য দিকে তেমনই সমালোচনা আর বিতর্ক। ব্যক্তিগত আক্রমণও এখানে বাদ যায় না। একাধিক বার দেখা গিয়েছে, প্রতিযোগীরা নিজেদের মধ্যে ঝামেলায় জড়িয়ে পড়ায় অন্যের পরিবারের সদস্য বা সঙ্গীর নামে উল্টোপাল্টা কথা বলেছেন। আর এবার এমনই হল দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee)-র সঙ্গে। সম্প্রতি আরশি খানের (Arshi Khan) সঙ্গে একটি ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি, অভিযোগ, যার ফলে তাঁর পরিবার টেনে তাঁকে অপমান করেন আরশি। যা নিয়ে রীতিমতো দুঃখ পেয়েছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। এই বিষয়ে রুবিনা (Rubina Dilaik) বা অভিনব (Abhinav Shukla) কেউই তাঁর পাশে দাঁড়াননি বলেও অভিযোগ তোলেন তিনি।

২১ ফেব্রুয়ারি বিগ বস ১৪-র গ্র‌্যান্ড ফিনালে। তার আগে হাতে রয়েছে মাত্র কয়েকদিন। কে এই পর্বের বিজয়ী হচ্ছেন এবং কে-ই বা বিগ বসের ট্রফি বাড়িতে নিয়ে যাবেন, সেই দিকেই তাকিয়ে বিগ বস ভক্তরা। বিকাশ গুপ্তা (Vikas Gupta)-র বাড়ি ছাড়ার পর বিগ বসের ঘরে এই মুহূর্তে রয়েছেন মাত্র সাত জন প্রতিযোগী। তার মধ্যে রয়েছেন, অভিনব, অ্যালি গনি (Aly Goni), নিকি তাম্বোলি (Nikki Tamboli), রাহুল বৈদ্য (Rahul Vaidya), দেবলীনা ভট্টাচার্য, রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) ও আরশি খান।

সিজন ১৪-র শেষের পর্বে একেবারে জমে উঠেছে খেলা। দেবলীনাকে বেশ কয়েকবার ঝামেলায় জড়িয়ে পড়তে দেখা যায় বাড়ির সদস্যদের সঙ্গে। খেলার জন্য তাঁকেও বেশ কয়েকবার আক্রমণাত্মক ভঙ্গিতে কথা বলতে দেখা যায়। বিগ বসের নতুন প্রোমোতে তাঁর ও আরশির ঝামেলা সামনে আসে। যাতে দেখা যায়, দেবলীনার বাড়ির লোকেদের নিয়ে তাঁকে আক্রমণ করছেন আরশি। যার ফলে যথেষ্ট কষ্ট পেয়েছেন তিনি। এই নিয়ে রাহুল বৈদ্য ও নিক্কি তাম্বোলি তাঁকে বোঝানোর চেষ্টা করলেও তিনি কিছুতেই বিষয়টি মানতে রাজি নন। পাল্টা তাঁকে অভিযোগ তুলতে দেখা যায় রুবিনা ও অভিনবের বিরুদ্ধে। অভিনেত্রীর দাবি রুবিনা ও অভিনব ভুল জেনেও আরশির পক্ষ নিয়েছেন।


রুবিনা মুখোশ পরে আছেন এমন অভিযোগও তোলেন তিনি। ভিডিওটিতে দেখা যায়, রেগে বাড়ির সমস্ত জিনিসপত্র ছুড়ে ভেঙে ফেলছেন অভিনেত্রী।

https://www.instagram.com/tv/CK27SnrHsME/?utm_source=ig_embed

প্রসঙ্গত, তিনি ইজাজ খান (Eijaz Khan)-এর প্রক্সি হিসেবে কিছুদিন আগেই বিগ বসে প্রবেশ করেছেন। অ্যালি গোনি ও রাহুল বৈদ্যর সঙ্গে তাঁর ভালো সম্পর্ক রয়েছে। শুরু থেকেই ভালো খেলছেন এই অভিনেত্রী।

এই প্রথম নয়, এর আগেও তিনি একবার বিতর্কে জড়িয়ে পড়েন Me Too-র কথা বলে। একটি টাস্কের সময়ে এক প্রতিযোগীকে তিনি হুমকি দেন Me Too-র কেস দিয়ে দেবেন বলে। সেই নিয়ে বিগ বসের ঘরে বেশ কিছুদিন ঝামেলা চলে। নিক্কি তাম্বোলির সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি। পরে অবশ্য বিষয়টি ঠিক কী হয়েছিল, তা বিশ্লেষণ করেন অভিনেত্রী!

Published by:Dolon Chattopadhyay
First published:

লেটেস্ট খবর