Home /News /entertainment /
Bhaswar Chatterjee : ধারাবাহিকের সেটেই সমতার সঙ্গে প্রায় আসল বিয়ে! মজার ঘটনা শেয়ার করলেন ভাস্বর

Bhaswar Chatterjee : ধারাবাহিকের সেটেই সমতার সঙ্গে প্রায় আসল বিয়ে! মজার ঘটনা শেয়ার করলেন ভাস্বর

ধারাবাহিকের সেটেই সমতার সঙ্গে প্রায় আসল বিয়ে! মজার ঘটনা শেয়ার করলেন ভাস্বর

ধারাবাহিকের সেটেই সমতার সঙ্গে প্রায় আসল বিয়ে! মজার ঘটনা শেয়ার করলেন ভাস্বর

Bhaswar Chatterjee: কিছুদিন আগে সমতার সঙ্গে বহুদিন পরে আর একটি কাজ করতে গিয়ে দেখা ভাস্বরের।

  • Share this:

    #কলকাতা: এক সময়ে টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক ছিল সোনার হরিণ। ধারাবাহিকে ছিলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় ও সমতা দাস। কিছুদিন আগে সমতার সঙ্গে বহুদিন পরে আর একটি কাজ করতে গিয়ে দেখা ভাস্বরের।

    সেই ছবি শেয়ার করেন ভাস্বর। স্বাভাবিক ভাবেই দর্শকদের মনে পড়ে যায় সোনার হরিণের কথা। আর তাই আরও একটি পোস্টে সোনার হরিণ ধারাবাহিকের মজার একটি ঘটনা শেয়ার করেন ভাস্বর।

    ভাস্বর লিখছেন, "দুদিন আগে আমার আর সমতার একটা ছবি পোস্ট করেছিলাম তাতে প্রায় সবাই সোনার হরিণ এর কথা বলেছেন। একটা না একাধিক মজার ঘটনা মনে পড়ে যাচ্ছে এই সিরিয়ালকে কেন্দ্র করে। লীনা গঙ্গোপাধ্যায়ের লেখনীর জোরে সোনার হরিণ (Etv Bangla)তখন অসম্ভব জনপ্রিয়। ঠিক সেই সময় (২০০৫)সিরিয়ালে আমার আর সমতার বিয়ে হয়।"

    ভাস্বরের স্মৃতিচারণে উঠে আসে, কীভাবে সিরিয়ালের সেটেই এলাহি বিয়ের আয়োজন হয়। এবং পুরোহিত প্রায়ই আসল মন্ত্রোচ্চারণ করে তাঁদের বিয়ে দিয়ে দিয়েছিলেন। অভিনেতা লিখছেন, "টালিগঞ্জ এর এক স্টুডিও তে এলাহি বিয়ের সেট পড়েছে,এমনকি ফুড স্টল যেমন ফুচকা, আইসক্রিম ও রাখা হয়েছে। পুরোহিত মশাই ও আসল। বিয়ের সিনে অনেক শিল্পীর মধ্যে ছিলেন গীতা দে আর সাবিত্রী আন্টি। বিয়ের সিন শুট শুরু করলেন শৈবাল ব্যানার্জি। পুরোহিত এত সিরিয়াস যে তিনি বিয়ের আসল মন্ত্র পড়তে শুরু করলেন।"

    এর পরেই আসল মজার ঘটনা। ভাস্বর লিখছেন, "শট এর মাঝে মাঝে ব্রেক হচ্ছে।আমি আর সমতা সেই সময় রোল খাচ্ছিলাম,তা দেখে পুরোহিত রেগে আগুন। বলেছিলেন-ছি ছি,বিয়ের সময় উপোস না করে এগরোল খাচ্ছেন আর এদিক বিয়ে দেব বলে আমি উপোস করে বসে আছি। কিছুতেই ওনাকে বোঝাতে পারলাম না এটা নকল বিয়ে। এরপর গল্পে দেখানো হচ্ছে আমরা বিয়ের পর হানিমুন করতে গিয়ে সমুদ্রে ডুবে আমি মারা যাই। টেলিকাস্ট হওয়ার পর সে আরেক বিপত্তি। একদিন এটিএম থেকে টাকা তুলে বেরোচ্ছি গার্ড আমায় দেখে ভিরমি খেল-আপনি মারা যাননি? আমার সামনে মেয়েকে ফোন করে বললেন ওরে শম্পার বর মারা যায়নি, এটিএমনে এসেছে।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bhaswar chatterjee

    পরবর্তী খবর