লালবাজারের অন্দরমহলে কী হয়? জানতে নজর রাখতেই হবে...

কলকাতা লালবাজারের হোমিসাইড ডিপার্টমেন্ট। সারাদিন টিভির পর্দায় ব্রেকিং নিউজে বা খবরের কাগজে যে খুনের ঘটনা আপনি দেখেন বা পরেন সেটা টিপ অফ দি আইসবার্গ মাত্র। এই সব ঘটনার আরও অনেক তথ‍্য থাকে যা জানে শুধু লালবাজার।

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 24, 2019 01:10 PM IST
লালবাজারের অন্দরমহলে কী হয়? জানতে নজর রাখতেই হবে...
Shooting of new web series headquarters lalbazar, Photo: News 18 bangla
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 24, 2019 01:10 PM IST

#কলকাতা: লালবাজারের হোমিসাইড ডিপার্টমেন্ট। সারাদিন টিভির পর্দায় ব্রেকিং নিউজে বা খবরের কাগজে যে খুনের ঘটনা আপনি দেখেন বা পরেন সেটা টিপ অফ দি আইসবার্গ মাত্র। এই সব ঘটনার আরও অনেক তথ‍্য থাকে যা জানে শুধু লালবাজার। এবার এমনই এক ওয়েব সিরিজ তৈরি হচ্ছে যা আপনাকে নিয়ে যাবে লালবাজারের অন্দরমহলে। কি হয় সেখানে? সত‍্যি কেমন হয় পুলিশ অফিসারের জীবন? সবই খোলসা হবে এই সিরিজে।

সিরিজের নাম হেডকোয়ার্টারস লালবাজার। নামেই বোঝা যায় এ গল্প কাদের। আজ অবধি খবরের শিরোনামে শিহোরণ জাগানো ঘটনা গুলোর অজানা নেপথ‍্য কাহিনিই এবার তুলে ধরার চেষ্টা করলেন এই সিরিজের পরিচালক সায়ন্তন ঘোষাল। লালবাজার মানেই বাঘা বাঘা পুলিশ অফিসার। তাদের চরিত্রে ঢালতেও চাই কেতাদুরস্ত অভিনেতা। তাই পরিচালকের পছন্দ সব‍্যসাচী চক্রবর্তী,কৌশিক সেন ও সুব্রত দত্তর মত অভিনেতাদের। বাড়ির সদস‍্যই ছিলেন পুলিশ অফিসার। ফলে তাদের জীবন সম্পর্কে ভালো ধারোনা আছে সব‍্যসাচির।

সম্প্রতি বলিউডে তৈরি হয়েছে আর্টিক‍্যাল ১৫এর মতন ছবি। আগেও গঙ্গাজলের মতন ছবিতেও পুলিশের কর্মজীবন ও ব‍্যক্তিগত জীবনের চড়াই উতরাই নিয়েও আমাদের ধারনা দিয়েছেন পরিচালক প্রকাশ ঝা। তবে এই শহরবাসী বা এই রাজ‍্যের মানুষের কাছে লালবাজার অবশ‍্যই আলাদা আগ্রহর জায়গা। নেপথ‍্য কাহিনী জানতে কার না ভাল লাগে। অনেক রিসার্চ এর পরেই ক্রাইম সল্ভের আঁতুর ঘর এর অন্দরমহল এই সিরিজে। মোট ১০ টি এপিসোডে এই সিরিজ আসবে পূজোর আগেই।

First published: 11:29:37 AM Jul 24, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर