Home /News /entertainment /
Bengali Film: স্বামী নিমরাজি, তাও স্পার্ম ডোনারের সাহায্য নিলেন স্ত্রী!

Bengali Film: স্বামী নিমরাজি, তাও স্পার্ম ডোনারের সাহায্য নিলেন স্ত্রী!

স্পার্ম ডোনেশন ও তার প্রভাব কিভাবে এক দম্পতির জীবনে পড়বে, সেই গল্পই আমাদের সামনে তুলে ধরতে চলেছেন আতিউল ইসলাম।

  • Share this:

    #কলকাতা: 'স্পার্ম ডোনেশন'- বর্তমান সমাজে এই বিষয়টা কারোর অজানা না হলেও, আজও এই বিষয়টি নিয়ে খোলাখুলি কথা বলতে চান না কেউই। তবে এবার এই রাখ ঢাক করা বিষয়টি নিয়েই চলচ্চিত্রের জগতে আসছে নতুন ছবি 'চাতক'। ছবির পরিচালনায় রয়েছেন আতিউল ইসলাম। ছবিটিতে তাঁর সঙ্গে সহ পরিচালনার কাজ করেছেন অংশুমান সাহা। ছবিতে মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বিশ্বনাথ বসু, সমদর্শী দত্ত, সায়ন্তনী গুহ ঠাকুরতা, মন্টু মল্লিক, অনুরাধা রায়, রবিশঙ্কর রবি, অনিন্দিতা সোম প্রমুখদের। এই ছবির বিষয়বস্তুর কেন্দ্রে রয়েছে স্পার্ম ডোনেশন। স্পার্ম ডোনেশন ও  তার প্রভাব কিভাবে এক দম্পতির জীবনে পড়বে, সেই গল্পই আমাদের সামনে তুলে ধরতে চলেছেন আতিউল ইসলাম।

    আরও পড়ুন Mouni Roy on Marriage: বিয়ের তিন মাসেই কী হল মৌনি রায়ের? ভিডিওতে যা বললেন...

    স্ট্রেস এবং বিভিন্ন সামাজিক ও মানসিক চাপের ফলে এবং শারীরিক অক্ষমতার কারণে অনেক সময়েই স্বাভাবিক ভাবে বাবা-মা হতে পারেন না অনেক দম্পতি। কিন্তু সকলেই চান তাঁদের জীবনে স্নেহ এবং বাৎসল্যের প্রভাব আসুক, এবং তার থেকেই সকলে সন্তান কামনা করেন। ঠিক এই সমস্যারই সমাধানের জন্য মানুষের পাশে এখন এসে দাঁড়িয়েছেন স্পার্ম ডোনাররা। তাঁরা তাঁদের বীর্য্য দান করেন, এবং তার জন্য কোনো রকম পারিবারিক সম্বন্ধ বা স্বার্থ তাঁরা দেখেন না। এই ছবিতেও এমনই একজন স্পার্ম ডোনারের কথা বলবেন পরিচালক আতিউল। একজন উচ্চাকাঙ্ক্ষী নারী, উচ্চপদস্থ এক কর্পোরেট অফিসারকে বিয়ে করে অর্থনৈতিক ভাবে ভীষণ সুখী হলেও, তাঁর জীবনে একটা সময়ে গিয়ে বাৎসল্যের অভাব হয়ে পড়ে, এবং সেই কারণে তিনি সন্তানের জন্ম দেওয়ার জন্য উৎসুক হয়ে পড়েন। তখন নানা ভাবে জানা যায়, যে তাঁর স্বামী সন্তানের জন্ম দিতে অক্ষম। তাই, তিনি স্বামীর একপ্রকার অমত থাকা সত্ত্বেও স্বামীকে নিমরাজি করিয়ে স্পার্ম ডোনেশনের সাহায্য নেন, এবং তাতেই জন্ম হয় তাঁর সন্তানের।

    আরও পড়ুন Jugal Hansraj: পুরনো নস্টালজিয়া উসকে 'এই' রোমান্টিক গাইলেন যুগল হনরাজ, শুনুন

    এই  নারীর ভূমিকাতেই অভিনয় করেছেন সায়ন্তনী গুহঠাকুরতা, এবং তাঁর স্বামীর চরিত্রে দেখা যাবে বিশ্বনাথ বসুকে। সন্তান জন্ম নেওয়ার পরবর্তীকালে  সেই সন্তান বড় হলে, তার গৃহ শিক্ষক হিসেবে আসেন নতুন এক মাস্টারমশাই, যে চরিত্রে অভিনয় করছেন সমদর্শী দত্ত। কিন্তু কাকতলীয় ভাবে জানা যায়, সমদর্শীই হচ্ছেন ছেলেটির জন্মদাতা পিতা। এই ঘটনার ফলে গল্পের কাহিনী কোন্ নতুন মোড় নেয়, এবং তার কি প্রভাব পড়ে এই তিনজনের জীবনে, সেই গল্পই শোনাবে আতিউল ইসলামের আসন্ন ছবি চাতক। ছবিটি খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই ২০২২-এ। ছবিতে সুর দিয়েছেন শ্রাবণ। ছবির গানের লিরিক্স লিখেছেন দীপাংশু আচার্য্য, শ্রাবণ এবং সৃঞ্জয় মিত্র। গান গেয়েছেন অনুপম রায়, মোনালি ঠাকুর, ঈশান মিত্র, অংশুমান সাহা, ঈপ্সিতা মুখোপাধ্যায়, জয়ন্তী ভট্টাচার্য্য।

    Published by:Pooja Basu
    First published:

    Tags: Bengali Film, Chatak

    পরবর্তী খবর